ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

হেরাথভীতি শুনিয়ে গেলেন চান্দিমাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
হেরাথভীতি শুনিয়ে গেলেন চান্দিমাল দিনেশ চান্দিমাল-ছবি: সোহেল সরওয়ার/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ম্যাচে লাকমাল-চামিরাদের সামনে উড়ে গেছে বাংলাদেশ। এবার টেস্টে বাংলাদেশের সামনে অপেক্ষা করছে রঙ্গনা হেরাথ, দিলরুয়ান পেরেরা চ্যালেঞ্জ। যারা একজনেই ম্যাচ থেকে ছিটকে দেতে পারে যে কোনো দলকে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে সেই চ্যালেঞ্জের কথা আরেকবার মনে করিয়ে দিলেন শ্রীলঙ্কান অধিনায়ক দিনেশ চান্দিমাল। বিশেষ করে বাঁহাতি স্পিনার রঙ্গনা হেরাথভীতি শুনিয়ে গেলেন তিনি।

‘তিনি (হেরাথ) জানেন ঠিক কি করতে হয়। তিনি শ্রীলঙ্কান ক্রিকেটের বড় সম্পদ। তাকে সামলানো বড় চ্যালেঞ্জ হবে বাংলাদেশের জন্য। ’-বলেন চান্দিমাল।

ত্রিদেশীয় সিরিজেই ইনজুরির কল্যাণে শ্রীলঙ্কা হারিয়েছে তাদের নিয়মিত ওয়ানডে অধিনায়ক অ্যাঞ্জেলা ম্যাথিউসকে। ফলে প্রথম টেস্টে থাকে পাচ্ছে না শ্রীলঙ্কা। ক্রিকেটদেবতা লঙ্কানদের বিমুখ করেনি, যেন ম্যাথিউসের বদলা হিসেবে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানকেও ছিটকে দিলেন প্রথম টেস্ট থেকে।

সাকিবের এই না থাকা বাংলাদেশের জন্য বেশ বড়সড় ধাক্কাই। শ্রীলঙ্কান অধিনায়কের কাছে সাকিব বিষয়ক প্রশ্নও গেল যথারীতি।

সাকিব না থাকা আপনাদের জন্য কিছুটা হলেও সুবিধা হলো নাকি? এমন প্রশ্নে অবশ্য কূটনৈতিক উত্তরই দিলেন লঙ্কান ক্যাপ্টেন।

বলেন, সাকিব ভালো প্লেয়ার। তবে আমরা সেসব নিয়ে ভাবছি না। আমরা সিরিজেই মনোযোগ রাখছি শুধু।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৭
টিএইচ/টিসি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।