ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ব্যাঘ্র শাবকের সঙ্গে মুশফিকের খুনসুটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৮
ব্যাঘ্র শাবকের সঙ্গে মুশফিকের খুনসুটি ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বুধবার (৭ ফেব্রুয়ারি) থেকে সারাদেশে শুরু হতে যাচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের ২০১৭-১৮ মৌসুম। টুর্নামেন্টের মাসকট হিসেবে থাকছে ব্যাঘ্র শাবক ‘টিঙ্গা’।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সংবাদ মাধ্যমের সামনে ‘টিঙ্গা’কে পরিচয় করিয়ে দেয়া হয়। সম্মেলন কক্ষে বেশ গুরুগম্ভীর মুডে ‘টিঙ্গা’ নিজেই হেঁটে উপস্থিত হয়।

সংবাদ সম্মেলন শেষে ‘টিঙ্গা’ চলে যায় শের-ই-বাংলার মাঠে। সেখানেই অনুশীলন করছিলেন টাইগার সদস্যরা।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমতাকে মাঠে দেখেই খুনসুটি শুরু করে দেন মুশফিকুর রহিম। তার লেজ ধরে বিরক্ত করার চেষ্টা চালান। কিন্তু ‘টিঙ্গা’ তো আর বিরক্ত হয় না। অগত্যা খুনসুটি বন্ধ করে দিয়ে অনুশীলনে মনোযোগ দেন তিন ফরমেটের সাবেক এই দলপতি।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমমুশফিকের পর ‘টিঙ্গা’র সাথে সময় কাটিয়েছেন বাংলাদেশ টেস্ট দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও। খুনসুটি করেননি অবশ্য। তার সাথে কুশল বিনিমিয় করে ছবিতে পোজ দিয়েছেন। তাকে খুঁটিয়ে খুঁটিয়ে দেখেছেনও ‘মিস্টার কুল’।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমআগেই বলা হয়েছে মাসকট ‘টিঙ্গা’ একটি ব্যাঘ্র শাবক। যেহেতু সিনিয়র ক্রিকেটারদের টাইগার নামে আখ্যা দেয়া হয়েছে তাই জুনিয়র ক্রিকেটার যারা স্কুল প্রাইম ব্যাংক ক্রিকেটে অংশ নিচ্ছেন তাদেরকে টাইগার কাফ বা ব্যাঘ্র শাবক নামে আখ্যা দিচ্ছেন টুর্নামেন্টের কর্ণধাররা।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, ৬ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।