ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সামনে কঠিন চ্যালেঞ্জ দেখছে সিলেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
সামনে কঠিন চ্যালেঞ্জ দেখছে সিলেট সামনে কঠিন চ্যালেঞ্জ দেখছে সিলেট-ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: প্রথম ৮ ম্যাচে মাত্র ২ জয়। সিলেট সিক্সার্সকে শিরোপা দৌড়ের বাইরেই রাখছিল সবাই। কিন্তু চট্টগ্রাম পর্বে এসে ঠিক যেন পাল্টে গেল দলটি।

শনিবার (২৬ জানুয়ারি) দিনের প্রথম খেলায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খুলনাকে আরও একবার হতাশা উপহার দিল সিলেট। টানা ২ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের পাঁচে এলো দলটি।

খুলনা টাইটান্সকে হারিয়ে সংবাদ সম্মেলনে সিলেটের নাবিল সামাদ বলেন, টিম আগেও ভালো ছিল। কিন্তু ছোট ছোট ভুলের জন্য ফলাফল পক্ষে আসছিল না।

‘এখন যেহেতু জেতা শুরু করেছি, বাকী ম্যাচগুলো জেতার লক্ষ্য আছে। কিন্তু কাজটা সহজ হবে না। তবে জিতেও যদি সুপার ফোরে যেতে না পারি তাহলে আক্ষেপ কম হবে। ’

ম্যাচটিতে সিলেট দলে কয়েকটি পরিবর্তন আনা হয়। ওয়ান ডাউনে ব্যাট করা আফিফকে নিয়ে আসা হয় ওপেনে। এতে ভালো ফল পায় সিলেটও। ২৭ বলে ৪৯ করে ভালো শুরু দেন আফিফ।

নাবিল সামাদ বলেন, গেম প্লেন অনুযায়ী এসব পরিবর্তন আনা হয়। আফিফ যেহেতু ওয়ান ডাউনে খেলে তার পক্ষে ওপেন করাটা তেমন কষ্টকর ছিল না। সেটি সে প্রমাণও করেছে।

এর আগে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয় খুলনা টাইটান্স ও সিলেট সিক্সার্স। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান করে সিলেট। লক্ষ্য তাড়া করতে নেমে ১৩৭ রানে গুটিয়ে যায় খুলনা টাইটান্স।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
এসইউ/টিসি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।