ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শেষের ঝড়ে চিটাগংকে বড় লক্ষ্য দিলো রাজশাহী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
শেষের ঝড়ে চিটাগংকে বড় লক্ষ্য দিলো রাজশাহী ভাইকিংস-কিংস ছবি: বাংলানিউজ

ব্যাট হাতে রাজশাহী কিংসের শুরুটা হয় ধীর গতির। তবে ইনিংসের শেষ দিকে দুর্দান্ত ব্যাট চালিয়ে রাজশাহীর ব্যাটসম্যানরা বড় লক্ষ্যের সামনে ফেলে চিটাগং ভাইকিংসকে। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ১৯৮ রান তোলে মেহেদি হোসেন মিরাজের দল।  ভাইকিংসের সামনে দেয় ১৯৯ রানের বড় লক্ষ্য।

একাধিকবার আউট হওয়া থেকে বেঁচে গিয়ে জনসন চার্লসের সঙ্গে মিলে সৌম্য সরকার করেন ৫০ রানের জুটি। তবে সৌম্যকে ফিরিয়ে সেই জুটি ভাঙেন খালেদ আহমেদ।

চিটাগং অধিনায়ক মুশফিকুর রহিমের হাতে ক্যাচ দিয়ে ২০ বলে ২৬ রান করে ফেরেন সৌম্য।

সৌম্য ফিরে যাওয়ার পর অনেকটা সময় দলকে এগিয়ে নিয়ে যান চার্লস ও লরি ইভান্স। তারা দুজন মিলে ৭০ রানের দারুণ এক জুটি গড়েন। তবে ২৯ বলে ৩৬ রান করে খালেদের বলে উইকেটের পেছনে মোহাম্মদ শেহজাদের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ইভান্স।  

ইভান্স ফিরলেও নিজের হাফসেঞ্চুরি পূর্ণ করেন চার্লস। তবে ৪৩ বলে ৫৫ রান করে ফিরতে হয় তাকে। আবু জায়েদ রাহির বলে বোল্ড হয়ে ফেরেন তিনি। তারপর পরই রাহির পাঠানো বলে রানআউট হয়ে ফেরেন রায়ান ডেসকাটেও। তবে ফেরার আগে ঝড়ো ব্যাট চালান তিনি। মাত্র ১২ বলে ২৭ রান আসে ডেসকাটের ব্যাট থেকে। ইনিংসের শেষ বলে জঙ্কারকে ফিরিয়ে দেন ডেলপোর্ট।  

চিটাগংয়ের হয়ে দুটি উইকেট নেন খালেদ। আর একটি করে উইকেট নেন রাহি ও ডেলপোর্ট।    

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।