ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

কবে, কোথায়, কত টাকায় বিপিএল প্লে অফের টিকিট পাবেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
কবে, কোথায়, কত টাকায় বিপিএল প্লে অফের টিকিট পাবেন টিকিট বিক্রি। ফাইল ছবি: বাংলানিউজ

শনিবার (০২ ফেব্রুয়ারি) শেষ হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লিগ পর্বের খেলা। আর বাকি আছে মাত্র ৪টি ম্যাচ। এই ৪ ম্যাচের টিকেট কবে ও কোথায় পাওয়া যাবে, মূল্য কত এ বিষয়ে শনিবার (০২ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

৮ ফেব্রুয়ারি বিপিএলের ষষ্ঠ আসরের ফাইনাল মাঠে গড়াবে। তার আগে আছে আরও ম্যাচ তিনটি।

একটি এলিমিনেটর, একটি প্রথম কোয়ালিফায়ার এবং একটি দ্বিতীয় কোয়ালিফায়ার। তারপর সেরা দুই দলকে নিয়ে ফাইনাল।

বিসিবির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, বরাবরের মতোই ম্যাচের টিকিট বিক্রি হবে অনলাইন এবং সরাসরি। সহজ.কম এবং ইউক্যাশ-এর মাধ্যমে অনলাইনে বিপিএলের টিকিট কিনতে পারবেন দর্শকরা।  

এছাড়া মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামের এক নাম্বার গেট সংলগ্ন বুথ থেকে সরাসরি টিকেট কেনা যাবে। সকাল ৯টা থেকে শুরু করে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি।

৪ ফেব্রিয়ারি মাঠে গড়াবে এলিমিনেটর এবং প্রথম কোয়ালিফায়ারের ম্যাচ দুটি। ম্যাচের আগের দিন (৩ ফেব্রুয়ারি) এই দুই ম্যাচের টিকিট কেনা যাবে। টিকেটে মূল্য- গ্যালারি (রেগুলার) ৩০০ টাকা, গ্যালারি (শেড) ৪০০ টাকা, ক্লাব হাউজ আর ভিআইপি স্ট্যান্ড ৭০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪০০০ টাকা।

৬ ফেব্রুয়ারির দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের টিকিট পাওয়া যাবে ৫ ফেব্রুয়ারি থেকে। এই ম্যাচের জন্য গ্যালারি (রেগুলার) ১০০ টাকা, গ্যালারি (শেড) ১৫০ টাকা, ক্লাব হাউজ আর ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০০ টাকা।

৮ ফেব্রুয়ারির ফাইনাল ম্যাচের টিকিট কেনা যাবে ৭ ফেব্রুয়ারি থেকে। ফাইনালের জন্য গ্যালারি (রেগুলার) ৪০০ টাকা, গ্যালারি (শেড) ৫০০ টাকা, ক্লাব হাউজ আর ভিআইপি স্ট্যান্ড ১০০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ৪০০০ টাকা।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।