ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

করোনামুক্ত মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
করোনামুক্ত মাহমুদউল্লাহ

করোনা ভাইরাসমুক্ত হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার (১৭ নভেম্বর) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এই তথ্য নিশ্চিত করেছেন জাতীয় দলের এই অলরাউন্ডার।

মাহমুদউল্লাহ লিখেন, আসসালামুয়ালাইকুম। আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে গতকাল আমি করোনা নেগেটিভ হয়েছি। ইনশাআল্লাহ এখন যত দ্রুত সম্ভব মাঠে ফেরার চেষ্টা করবো। যারা আমাকে দোয়া, ভালোবাসা ও সমর্থন দিয়েছেন সবাইকে ধন্যবাদ।

এর আগে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে গত ০৮ নভেম্বর পাকিস্তানে যাওয়ার কথা ছিল। তবে তার আগে করোনা পরীক্ষা করালে তার পজিটিভ আসে।

গত শুক্রবার প্রথম দফায় পজিটিভ হওয়ার পর শনিবার আরও একবা পরীক্ষা করালে সেখানে দুঃসংবাদ পান। পরে নিজের বাসাতেই আইসোলেশনে ছিলেন তিনি। আর সেইসঙ্গে পিএসএলে মুলতান সুলতানের হয়ে প্লে-অফে খেলার ইচ্ছে শেষ হয়ে গেল।

এদিকে সামনেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট রয়েছে। এখন সুস্থ হয়ে ঘরোয়া এই টুর্নামেন্টে খেলার জন্য তৈরি হবেন এই তারকা ক্রিকেটার।

এবারের পিএসএলের প্লে-অফে মাহমুদউল্লাহ ছাড়াও ডাক পেয়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। আজ লাহোর কালান্দার্সের হয়ে ফাইনালে খেলবেন তিনি।

বাংলাদেশ সময়: ০২২৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।