ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

সিরিজ জেতায় জিম্বাবুয়েকে অভিনন্দন মুমিনুলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
সিরিজ জেতায় জিম্বাবুয়েকে অভিনন্দন মুমিনুলের

দারুণ এক সময়ই কাটাচ্ছে জিম্বাবুয়ে। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতে শুরু করে তারা।

এখন জিতেছে ওয়ানডে সিরিজও। দুই ম্যাচেই জিতেছে পাঁচ উইকেটের ব্যবধানে। দুটিতেই সেঞ্চুরি করেছেন সিকান্দার রাজা। প্রথম ম্যাচে তার সঙ্গে সেঞ্চুরি করেন ইনোসেন্ট কাইয়া, দ্বিতীয়টিতে করেছেন রেজিস চাকাভা।  

টানা দুই ম্যাচ জিতে ইতোমধ্যেই সিরিজ নিজেদের করে নিয়েছে জিম্বাবুয়ে। বাংলাদেশের জন্য শেষ ম্যাচটি এখন হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা থেকে বাঁচার লড়াই। এর আগে সিরিজ জেতায় প্রতিপক্ষকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলের সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হক।  

বর্তমানে সাময়িক বিশ্রামে থাকা এই ক্রিকেটার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে লিখেছেন, ‘ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জেতায় জিম্বাবুয়েকে অভিনন্দন। সত্যিই খুব ভালো খেলেছে তারা। ’

এরপরই নিজের সতীর্থদের পাশে দাঁড়িয়েছেন মুমিনুল। লিখেছেন, ‘বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থন জানানোর এটাই সময় আমাদের। ইন শা আল্লাহ, তারা লড়াইয়ে ফিরে আসবে। ’

দ্বিতীয় ওয়ানডেতে টস হেরে আগে ব্যাট করতে নামে বাংলাদেশ। নির্ধারিত ৫০ ওভার ব্যাট করে ২৯১ রানের লক্ষ্য দেয় তারা। ১৫ বল আর ৫ উইকেট হাতে রেখে ওই রান তাড়া করে ফেলে স্বাগতিকরা। নিশ্চিত হয় তামিম ইকবালদের সিরিজ হার।  

বাংলাদেশ সময় : ২২০৪, আগস্ট ৭, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa