ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় সীমান্তে বিএসএফ’র পিটুনিতে বৃদ্ধ আহত

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জুন ১৭, ২০১৬
ত্রিপুরায় সীমান্তে বিএসএফ’র পিটুনিতে বৃদ্ধ আহত

আগরতলা: ত্রিপুরার সিপাহীজলা জেলার সোনামুড়া মহকুমা ভারত-বাংলাদেশ সীমান্তে পাচারকারী সন্দেহে ইউএনসি নগরের বাসিন্দা মুকলেশ মিঞা (৬০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে গুরুতর আহত করেছে সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বৃহস্পতিবার (১৬ জুন) স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে কুলুবাড়ী বিওপি’র ১৪৫ নম্বর ব্যাটালিয়নের বিএসএফ বাহিনী এ ঘটনা ঘটায়।

মুকলেশ মিঞা জানান, রাতে সীমান্তের বেড়ার পাশের রাস্তা দিয়ে যাওয়া সময় সীমান্তে প্রহরারত বিএসএফ জওয়ানরা হঠাৎ তার উপর চড়াও হয়ে লাঠি দিয়ে আঘাত করে। এতে তার দুই হাত গুরুতর জখম হয়। মুকলেশ মিঞার চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় এলাকাবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনামুড়া হাসপাতালে ভর্তি করে। পরে রাতেই তাকে আগরতলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এই ঘটনায় ইউএনসি নগরের বাসিন্দারা তীব্র ক্ষোভ প্রকাশ করে জানায়, যেখানে বিএসএফ’র কর্তব্য এলাকাবাসীর নিরাপত্তা প্রদান করা, সেখানে বিএসএফ এলাকাবাসীর কাছে ত্রাস হয়ে উঠেছে। যদিও এ ঘটনায় বিএসএফ বাহিনীর কোন প্রতিক্রিয়া জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ১৭, ২০১৬
জিসিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।