ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ব্র্যাক ব্যাংক ও উইন্ডমিলের আয়োজনে ‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৫
ব্র্যাক ব্যাংক ও উইন্ডমিলের আয়োজনে ‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’

ঢাকা: বাংলাদেশে প্রথমবারের মত হোম ডেকোরেশন এক্সপো আয়োজন করতে যাচ্ছে ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং উইন্ডমিল ইনিশিয়েটিভ।

‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ শীর্ষক এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ব্র্যাক ব্যাংক।

বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ৬ ও ৭ নভেম্বর ২০১৫ এই আয়োজন অনুষ্ঠিত হবে।

এই উপলক্ষে দেশজুড়ে মাসব্যাপী ইন্টেরিয়র ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এর উদ্দেশ্য সৃজনশীল তরুণ ইন্টেরিয়র ডিজাইনারদের খুঁজে বের করা। সেরা ডিজাইনার পাবেন নগদ ৩ লাখ টাকা পুরস্কার। এছাড়া ১৭টি বিভাগের সেরা ডিজাইনাররা ‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’তে সরাসরি অংশগ্রহণের সুযোগ পাবেন।

সোমবার (১৪ সেপ্টেম্বর,২০১৫) প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন উইন্ডমিলের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুদ্দিন মোশারফ, উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বির রহমান তানিম, ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং ফিরোজ আহমেদ খান, এসএসজি‘র প্রধান বিপণন কর্মকর্তা আফতাব মাহমুদ খোরশেদ, ব্র্যাক-আড়ং’র সিওও মোহাম্মদ আবদুর উফ প্রমুখ।

‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’এ ৩টি বিভাগে ১৭টি মডেল রুম প্রদর্শন করা হবে। যা ইন্টেরিয়র ডিজাইনের নানা উপাদান দিয়ে সাজানো থাকবে। এই আয়োজনের সঙ্গে থাকছে ব্র্যাক ব্যাংক, এসএসজি, আড়ং সহ দেশের অন্যান্য স্বনামধন্য ব্র্যান্ড। হোম ফেস্টে তাদের সকলের স্টল থাকবে। যেখানে তারা তাদের পণ্য ও সেবার নানা দিক তুলে ধরে ক্রেতাদের কেনাকাটায় নানা রকম সুবিধা দেবেন।

‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ এর বিস্তারিত জানতে ও প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহীরা ভিজিট করতে পারেন 

www.homefestdhaka.com বা www.facebook.com/homefestdhaka

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।