ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

রানার’র মালিবাগ শোরুম উদ্বোধন করলেন সাকিব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৫
রানার’র মালিবাগ শোরুম উদ্বোধন করলেন সাকিব সংগৃহীত

ঢাকা: রাজধানীর মালিবাগে রানার আটোমোবাইলস লিমিটেডের নতুন শোরুম উদ্বোধন করা হয়েছে।

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার ও রানার’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) শোরুমটি উদ্বোধন করেন।

প্রতিষ্ঠানটির সপ্তম এক্সক্লুসিভ শোরুম এটি।

এ সময় উপস্থিত ছিলেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শফিকুজ্জামানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সাকিব বলেন, আমি দীর্ঘদিন রানার’র সঙ্গে আছি। আমার এই থাকাটা অনেকটা পারিবারিক। প্রতিষ্ঠানটি প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারজাত করার মাধ্যমে তার অর্জন ধরে রেখেছে। আমি তাদের এই অর্জনের সঙ্গে থাকতে পেরে গর্বিত।

গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, গ্রাহকের আরও কাছে যেতেই আমাদের নানা ধরনের উদ্যোগ। গ্রাহক সেবা মানুষের আরও কাছে পৌঁছে দিতে আমরা সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবো।

এ সময় জানানো হয়, রানার মালিবাগসহ সব এক্সক্লুসিভ শোরুম থেকে ডায়াং রানার, ফ্রিডম রানার ও এলএমএল ফ্রিডম মোটরসাইকেল পাওয়া যাবে। এছাড়া এখানে বিক্রয়োত্তর সেবারও ব্যবস্থা রয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে প্রায় দু’শ ডিলার ও সাবডিলার তাদের ৪০০টি বিক্রয়কেন্দ্রের মাধ্যমে রানারের কার্যক্রম চালাচ্ছেন। ভালুকায় ১২৫ বিঘা জমির ওপর প্রতিষ্ঠিত এর কারখানা।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।