ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিডিসি আবাসন ফেয়ারের আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
বিডিসি আবাসন ফেয়ারের আলোচনা সভা অনুষ্ঠিত ছবি: কাশেম হারুণ/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রিয়েল এস্টেট প্রতিষ্ঠান বাংলাদেশ ডেভলপমেন্ট কোম্পানি লিমিটেড (বিডিসি) আবাসন ফেয়ার-২০১৫ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভার পর আবাসন মেলার কেক কাটেন বিডিসি ও বাংলাদেশ ডেভলপমেন্ট গ্রুপ (বিডিজি) ও মাগুরা গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামাল মহিউদ্দিন।



সোমবার (৭ ডিসেম্বর) দুপুর ১২টা ৪০ মিনিটে বিডিজি কার্যালয়ের মার্কেটিং ডিভিশনের তৃতীয় তলায় এ আলোচনা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, বিডিসি ও বাংলাদেশ ডেভলপমেন্ট গ্রুপ ও মাগুরা গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামাল মহিউদ্দিন, বিডিসির এমডি মো. রেজাউল  ইসলাম, সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র জিএম মো. নিজাম উদ্দিন, এইচএসি বিভাগের সিনিয়র জিএম মেজর (অব.) রেজাউল করিম, বিডিজির হেড ‍অব পাবলিক রিলেশন মো. আল মামুন এবং কোম্পানির অন্য কর্মকর্ত‍া ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

আবাসন মেলা চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত। মেলায় বিভিন্ন প্রকল্প পরিদর্শন করে পছন্দসই স্কিমে প্লট বুকিং দিতে পারবেন গ্রাহক।

মেলায় যেসব প্রকল্প থাকছে সেগুলো হলো- স্বামী-স্ত্রীর নামে যৌথ প্লট,  গৃহিণীদের জন্য প্লট, সন্তানদের জন্য প্লট, আজই প্লটের দখল নিন, ডাবল বেনিফিট গ্যারান্টেড অফার, সময় ও সুযোগ কারও জন্য অপেক্ষা করে না, রেডি বাণিজ্যিক প্লট, বাংলো বাড়ি, খামার বাড়ি ও  অ্যাপার্টমেন্ট/ফ্ল্যাট।

মেলার মাধ্যমে গ্রাহক সুলভ মূল্য ও সহজ কিস্তিতে তাদের পছন্দের প্লট কিনতে ও বুকিং দিতে পারবেন বলে আলোচনায় জানানো হয়।  

এছাড়াও ইস্ট টাউন (কাঁচপুর-মদনপুর), ওয়েস্ট টাউন (হেমায়েতপুর-বিন্নাডাঙ্গী), নর্থ টাউন (টঙ্গী-গুটিয়া), সাউথ টাউন (কেরাণীগঞ্জ-ঢাকা মাওয়া রোড) ও নিউ টাউনে (সোনারগাঁও- মেঘনাঘাট) গ্রাহক পছন্দের জায়গাটি কিনতে পারবেন।
 
বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
এমআইকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।