ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
চট্টগ্রাম সমিতি-ঢাকা’র নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ২০১৬-১৭ মেয়াদের নর্বনির্বাচিত নির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেল ৫টায় ৩২, তোপখানা রোড চট্টগ্রাম ভবনে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।



নবনির্বাচিত সদস্যদের শপথ পাঠ করান চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও বাংলাদেশ সরকারের সাবেক সচিব আ ম ম নাসির উদ্দিন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মিসেস লায়লা সিদ্দিকী  এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দীন খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি মো. আজিজুল হক চৌধুরী, মো. জাহাঙ্গীর আলম খান, রেজাউল হক চৌধুরী মুশতাক, নির্বাচন কমিশনার মো. আবদুল মোবারক, সাবেক মন্ত্রীপরিষদ সচিব মো. আবু সোলায়মান চৌধুরী, ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান ও সাবেক সচিব মো. দিদারুল আনোয়ার, উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সচিব ড. রণজিৎ কুমার বিশ্বাস, ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ মুসলিম চৌধুরী, প্রফেসর হান্নানা বেগম, প্রফেসর লুৎফুন্নাহার নিজাম।

চট্টগ্রাম সমিতি-ঢাকার দ্বি-বার্ষিক নির্বাচনে সর্বসম্মতিক্রমে প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মুখ্য সচিব মো. আবদুল করিম এবং বিশিষ্ট ব্যবসায়ী নাছির উদ্দিন যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa