ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্য মেলায় ৩ হোটেলকে জরিমানা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৮
বাণিজ্য মেলায় ৩ হোটেলকে জরিমানা বাণিজ্য মেলায় অভিযান পরিচালনা করছেন ভ্রাম্যমাণ আদালত/ ছবি: কাশেম হারুন-বাংলানিউজ

ঢাকা: খাবারের মূল্য তালিকা না থাকা ও অস্বাস্থ্যকর খাবার রাখার দায়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় তিনটি হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৬ জানুয়ারি) ডিএমপি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত মেলায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর সাংবাদিকদের বলেন, খাবারে মূল্য তালিকা না থাকায় ‘অরিজিনাল হাজীর বিরিয়ানী’কে ২০ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখায় ‘ড্রিম হাউজ লেক ভিউ রেস্টুরেন্ট’কে ২০ হাজার ও বাসি খাবার রাখার দায়ে ‘আবুল হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও বলেন, ডিএমপি কমিশনারের নির্দেশে মেলায় অভিযান শুরু করেছি। মেলা চলাকালে এ অভিযান অব্যাহত থাকবে। গতবারও আমরা অভিযান চালিয়ে ছিলাম, এজন্য এবার অনেকে দোকান করেনি। যারা অধিক মুনাফা করার জন্য মেলায় এসেছে, সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে, যেন ক্রেতারা প্রতারিত না হন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৮
এমএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা এর সর্বশেষ