ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আজ থেকে ৫৫ টাকায় চিনি বিক্রি করবে টিসিবি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
আজ থেকে ৫৫ টাকায় চিনি বিক্রি করবে টিসিবি

ঢাকা: রাজধানীর গুরুত্বপূর্ণ ও উন্মুক্ত স্থানে জনসাধারণের কাছে ভর্তুকি মূল্যে চিনি বিক্রির কার্যক্রম শুরু করছে সরকারের বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এজন্য টিসিবির ফ্যামিলি কার্ড প্রয়োজন হবে না।

টিসিবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে সংস্থাটি জানিয়েছে, রাজধানীতে ভোক্তা পর্যায়ে সাশ্রয়ী দামে চিনি বিক্রির বিশেষ কার্যক্রম শুরু করছে টিসিবি। রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনবহুল স্থানে টিসিবি সাশ্রয়ী মূল্যে চিনি বিক্রির সিদ্ধান্ত নিয়েছে।

সোমবার দুপুর ১টা থেকে এ কার্যক্রম শুরু হয়ে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। সম্প্রতি চিনির বাজার অস্থিতিশীল হয়ে ওঠায় জনগণের সুবিধার কথা চিন্তা করে ভর্তুকি মূল্যে চিনি বিক্রি করবে সংস্থাটি।  

এদিকে রোববার কেন্দ্রীয় ব্যাংকের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশে গত বছরের তুলনায় এ বছর চিনি সরবরাহে কোনো ঘাটতি নেই। শিগগির আরও ১ লাখ টন চিনি আমদানি করা হবে। দ্রুতই চিনির বাজার স্থিতিশীল হবে।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এসএমএকে/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।