ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় নিরাপত্তা নিশ্চিত করতে সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় নিরাপত্তা নিশ্চিত করতে সভা

ঢাকা: রংপুর, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আসন্ন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে আয়োজনের সব রকম ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বুধবার (০২ ডিসেম্বর) বেলা ১২টার দিকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর, জেলা প্রশাসন, পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) উচ্চ পদের কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি গোয়েন্দা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপাচার্য এ কে এম নূর-উন-নবী বলেন, কড়া নিরাপত্তা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে এবারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ জন্য সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিভিন্ন পদক্ষেপ, সময়সূচি উপস্থিত সবার সামনে তুলে ধরেন।

এছাড়া ভর্তি পরীক্ষা চলাকালে সবার সহযোগিতা কামনা করেন উপাচার্য।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।