ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ইবিসাসকে বশেমুরবিপ্রবিসাসের শুভেচ্ছা

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
ইবিসাসকে বশেমুরবিপ্রবিসাসের শুভেচ্ছা

বশেমুরবিপ্রবি: নবনির্বাচিত ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাসকে) কার্যনির্বাহী পরিষদকে শুভেচ্ছা জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবিসাস)।  

রোববার (১৭ জানুয়ারি) বশেমুরবিপ্রবিসাসের পক্ষ থেকে তন্ময় বিশ্বাস ইবিসাসের সাধারণ সম্পাদক শাহাজাহান নবীনকে ফোন করে এই শুভেচ্ছা জানান।



শনিবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) কার্যনিবাহী পরিষদ নির্বাচন ২০১৬ সম্পন্ন হয়।

এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে ১১ সদস্যবিশিষ্ট নতুন কমিটির সভাপতি হিসেবে মোস্তফা যুবাইর আলম (বাসস) এবং সাধারণ সম্পাদক হিসেবে শাহজাহান নবীন (ঢাকাটাইমস২৪ডটকম) নির্বাচিত হয়েছেন ।

এ ছাড়া পূর্ণাঙ্গ কমিটির নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি ইলিয়াছ মেহেদী (দিনকাল), যুগ্ম-সম্পাদক রাশেদুন্নবী রানা (দ্য রিপোর্ট২৪ডটকম), কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল ফারুক
(ইনকিলাব), দপ্তর সম্পাদক মাহমুদ হাসান রনি (দ্য নিউ নেশন), প্রচার সম্পাদক তবিবুর রহমান আকাশ (সংগ্রাম) ।

নির্বাহী সদস্যরা হলেন- জুয়েল হোসেন তনু (নবচিত্র), হুমায়ুন কবীর জীবন (রাইজিংবিডি), সাইফুল্লাহ হিমেল (নয়াদিগন্ত) ও ইমরান শুভ্র (মানবজমিন) ।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।