ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বেরোবিতে ভর্তি জালিয়াতি, আটক কর্মচারী কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
বেরোবিতে ভর্তি জালিয়াতি, আটক কর্মচারী কারাগারে

বেরোবি (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি জালিয়াতিতে যোগসাজশের অভিযোগে আহসান চৌধুরী পিন্টু নামে বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীকে আটকের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) আটক ওই কর্মচারীকে জেলা কারাগারে পাঠানো হয়।

রংপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিয়া বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভর্তি জালিয়াতির অভিযোগে আটক ছয় শিক্ষার্থী ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রলীগ নেতাকে আটকের পর কয়েকটি চক্রের সন্ধান পায় পুলিশ। এরই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের কর্মচারী পিন্টুকে শুক্রবার (২৯ ডিসেম্বর) আটক করে পুলিশ। তিনি বিশ্ববিদ্যালয়ের মাস্টাররোলের অধীনে কাজ করেন। তার বাড়ি রংপুর নগরীর সেনপাড়ায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মহিব্বুল ইসলাম মুন বাংলানিউজকে বলেন, প্রশ্ন ও ভর্তি জালিয়াতির যোগসাজশে পিন্টু অন্যতম ভূমিকা পালন করেছেন। শনিবার তাকে কোতোয়ালি থানা থেকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. আবু কালাম মো. ফরিদুল ইসলামের মোবাইল ফোনে বেশ কয়েকবার কল দেওয়া হলেও তিনি তা রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।