ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বর্ষসেরা শিক্ষক অ্যাওয়ার্ড পাচ্ছেন রাবি’র ড. মুসতাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৮
বর্ষসেরা শিক্ষক অ্যাওয়ার্ড পাচ্ছেন রাবি’র ড. মুসতাক ড. মুসতাক আহমেদ

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুসতাক আহমেদ ‘বর্ষসেরা শিক্ষক অ্যাওয়ার্ড-২০১৮’-এর জন্য মনোনিত হয়েছেন।

আগামী ২৭-২৯ জানুয়ারি ভারতে উত্তর প্রদেশের বারাবাংকি শহরে উচ্চশিক্ষা বিষয়ক নবম আন্তর্জাতিক সম্মেলনে তাকে পুরষ্কার দেওয়া হবে। সাউথ এশিয়া ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন এবং বারাবাংকির সরকারি মুন্সি রঘুনন্দন প্রসাদ সরদার পাতেল মহিলা পিজি কলেজ এ সম্মেলনের আয়োজন করেছে।

সম্মেলনের প্রথমদিন ২৭ জানুয়ারি ‘বেস্ট টিচার অফ দ্যা ইয়ার’ অ্যাওয়ার্ড-২০১৮ দেওয়া হবে। গণযোগাযোগ ও সাংবাদিকতার বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ড. মুসতাক আহমেদকে এ পুরষ্কার দেওয়া হচ্ছে বলে মনোনয়ন কমিটির পক্ষ থেকে জানানো হয়।

ড. মুসতাক আহমেদ বাংলানিউজকে বলেন, ‘অ্যাকাডেমিক প্রোফাইল দেখে তারা তাকে অ্যাওয়ার্ড দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। একজন শিক্ষক হিসেবে এমন স্বীকৃতি পাওয়া খুবই আনন্দের। এটি তার বিভাগ ও বিশ্ববিদ্যালয়ের জন্য গৌরবের বিষয়।  

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৭
এসএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ