ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ঢাবি ফার্মেসি অনুষদের ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন ৯ জন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
ঢাবি ফার্মেসি অনুষদের ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন ৯ জন

ঢাকা বিশ্ববিদ্যালয়: পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসি অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৯ জন মেধাবী শিক্ষার্থীকে ‘ডিনস্ অ্যাওয়ার্ড’ দেওয়া হয়েছে। এছাড়া অনুষদের ১৪ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছেন।
 

বুধবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান টিএসসি মিলনায়তনে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড ও বৃত্তির চেক তুলে দেন।
 
ফার্মেসি অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার স্বাগত বক্তব্য দেন।
 
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মানবিক মূল্যবোধে উদ্বুদ্ধ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ছাত্র-ছাত্রীদের মেধার সঙ্গে সততা, সত্যবাদিতা ও দেশপ্রেমের সংমিশ্রণ ঘটাতে হবে। ভালো শিক্ষার্থী হওয়ার পাশাপাশি তাদের ভালো মানুষ হতে হবে।
 
ডিনস্ অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন- ফাহাদ ইমতিয়াজ রহমান, মাহফুজা আফরোজ সোমা, পার্সা সানজানা হক, পৌষালী সাহা, মাহমুদুল হাসান, হালিমা আক্তার, ফারজানা কবির, সাবিহা এনাম স্পৃহা এবং তাসলিমা বিনতে কামাল।
 
বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- পারিসা তামান্নুর রশিদ, মোকাদ্দাস ফ্লোরা অনন্তা, ফারিয়া তাসনিম, লুবা বিনতে মাহবুব, তানজিয়া ইসলাম তিথি, নাজিফা তাবাসসুম, মো. সাব্বির হোসেন, সায়মন শাহরিয়ার, রাশমিয়া নার্গিস রাইদা, শওকত জাহান শিপা, আসিফ রাজ, কাজী মিলেনুর রহমান প্রত্যয়, আহাদ চৌধুরী এবং সাদিয়া তাসনিম মিনা।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।