ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বাকৃবিসাসের সভাপতি মিরাজ, সম্পাদক জাহিদ

বাকৃবি করসেপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
বাকৃবিসাসের সভাপতি মিরাজ, সম্পাদক জাহিদ

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) কার্যনির্বাহী কমিটি ২০২১ এর সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কালের কণ্ঠের প্রতিনিধি আবুল বাশার মিরাজ এবং সাধারণ সম্পাদক পদে ডেইলি সানের মো. জাহিদ হাসান।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকাল ৪ টার দিকে সাংবাদিক সমিতির কার্যালয়ে নির্বাচন ও দায়িত্ব হস্তান্তর করা হয়।

১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. শাহীন সরদার (দৈনিক যুগান্তর), যুগ্ম সম্পাদক আশিকুর রহমান (দৈনিক সমকাল), সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রনি (খোলা কাগজ), কোষাধ্যক্ষ মো. রাকিবুল হাসান (আলোকিত বাংলাদেশ), দপ্তর সম্পাদক রাফিউল্লাহ ফুয়াদ (আজকের বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান (ভার্সিটি ভয়েস), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানিউল করিম জীম (শেয়ার বিজ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুসাদ্দিকুল ইসলাম তানভীর (আওয়ার ভয়েস অনলাইন)। সদস্য হিসেবে রয়েছেন মুশফিকুর রহমান সিফাত (ডেইলি অবজারভার), আব্দুল আওয়াল মিয়া (বাংলা ট্রিবিউন) ও শাহারিয়ার আমিন (দৈনিক আমাদের সময়)। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মোফাজ্জল হোসেন মায়া (দৈনিক জনকণ্ঠ) এবং মো. নাবিল তাহমিদ (দৈনিক ইত্তেফাক)।

অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি আবুল বাশার মিরাজ বলেন, 'সমিতির গঠনতন্ত্র অনুসরণ করে সমিতির কল্যাণে যাবতীয় সব ধরনের কাজ করার চেষ্টা করে যাবো। '

এরপর বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। অনুষ্ঠানে ২০২০ সালের সেরা রিপোর্টার ও ফিচার লেখককে পুরষ্কৃত করা হয়।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি মো. নাবিল তাহমিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগদান করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ.কে.এম. জাকির হোসেন, প্রোক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক ও সহকারী প্রক্টরবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
এসএমএকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।