ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

জবি নীল দলের সভাপতি পরিমল, সম্পাদক আনোয়ার 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জবি নীল দলের সভাপতি পরিমল, সম্পাদক আনোয়ার  পরিমল বালা (বাঁয়ে) ও মো. আনোয়ার হোসেন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন নীল দলের (একাংশ) ২৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক পরিমল বালাকে সভাপতি ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক মো. আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

বুধবার (১৯ জানুয়ারি) বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহসভাপতি হয়েছেন প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ ও মার্কেটিং বিভাগের অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ, কোষধ্যক্ষ ইংরেজি বিভাগের মো. আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক মো. আব্দুস সামাদ ও দর্শন বিভাগের জি এম তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আইন বিভাগের খায়ের মাহমুদ, প্রচার সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের ড. মুবারক হোসেন এবং দপ্তর সম্পাদক শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের কাজী ফারুক হোসেন।  

এছাড়া সদস্য হয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক মো. শাহজাহান, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মো. আশরাফুল আলম, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান খন্দকার ও ড. জি এম আল আমিন, সমাজবিজ্ঞান বিভাগের ড. আয়েশা সিদ্দিকা, মার্কেটিং বিভাগের ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ, প্রাণিবিদ্যা বিভাগের ড. দোলন রায়, ফিন্যান্স বিভাগের ড. শেখ মাশরিক হাসান, মনোবিজ্ঞান বিভাগের মো. কাজী নূর হোসেন, ভূগোল ও পরিবেশ বিভাগের মো. মহিউদ্দিন, ম্যানেজমেন্ট বিভাগের মুহম্মদ শহীদুল্লাহ্ তাসফিক, অর্থনীতি বিভাগের রাজেশ কুমার দেব, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মিনহাজ উদ্দীন, নাট্যকলা বিভাগের আফরিন হুদা এবং গণিত বিভাগের মো. আশরাফুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa