ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিসিসি নির্বাচন: রুপনের তিন কর্মীকে আটকের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুন ৩, ২০২৩
বিসিসি নির্বাচন: রুপনের তিন কর্মীকে আটকের অভিযোগ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান রুপনের তিন কর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২ জুন) দিনগত রাতে মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন তিনজনকে বাসা থেকে ডেকে নিয়ে আসেন বলে অভিযোগ করেন মেয়র প্রার্থী রুপন।

তিনি বলেন, খবর পেয়ে শনিবার সকাল ৯টা থেকে দেড় ঘণ্টা থানায় অবস্থান করেও আমার তিন কর্মীকে আটক করার ব্যাপারে কোনো সদুত্তর পাইনি। বিষয়টি পুলিশ কমিশনারকেও অবহিত করা হয়েছে।

রুপন বলেন, নগরীর ৩০ নং ওয়ার্ডে আমার নির্বাচনী কার্যালয়ের প্রধান মো. রমজানসহ তিনজনকে রাত তিনটার দিকে পরিদর্শক লোকমান হোসেন এসে তাদের বাসা থেকে ডেকে নিয়ে যান। এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলালউদ্দিন কথা বলবেন জানিয়ে তাদের নিয়ে আটক করা হয়।

রুপনের দাবি, তার তিন কর্মীর বিরুদ্ধে কোনো মামলা নেই। তার নির্বাচন বানচাল ও কর্মীদের ভয়-ভীতি দেখানোর জন্য প্রশাসনিক হয়রানি করা হচ্ছে।

আটক রমজান যুবদলের ৩০ নং ওয়ার্ডের আহ্বায়ক। এছাড়া অপর দুজন হলেন বিএনপির কর্মী মন্টু মীর ও মোনায়েম হাওলাদার।

এ ব্যাপারে  জানতে এয়ারপোর্ট থানার ওসি হেলালউদ্দিনকে কল করা হলে তিনি সংযোগ কেটে দেন। পরে আবারও কল করা হলে তিনি রিসিভ করেননি।

পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন কিছুই জানেন বলে দাবি করেন। বর্তমানে বাসায় রয়েছেন। থানায় গিয়ে বলতে পারবেন কাউকে আটক করা হয়েছে কিনা।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।