ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

ফুটবল

ক্রিকেট মাঠেও আছে ব্রাজিল-আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
ক্রিকেট মাঠেও আছে ব্রাজিল-আর্জেন্টিনা মিরপুরের গ্যালারিতে প্রিয় ফুটবল দলের জার্সি পরে এসেছেন সমর্থকরা । ছবি : শোয়েব মিথুন

এমনিতেই শীতের সকাল। তার ওপর চলছে ফুটবল বিশ্বকাপ।

শনিবার রাতে হয়েছে বাংলাদেশের ফুটবল সমর্থকদের অন্যতম প্রিয় দল আর্জেন্টিনার খেলা। ম্যাচ শেষ হতে বেজে গেছে প্রায় রাত তিনটা। দেশজুড়ে ফুটবলের এই উন্মাদনার ভেতরই মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজ।  

রোববার ছিল প্রথম ওয়ানডে। গ্যালারিতে দর্শক এদিন আছে ভরপুর। অনেকেই রাতে প্রিয় দল আর্জেন্টিনার খেলা দেখে দিনে এসেছেন বাংলাদেশকে সমর্থন যোগাতে। উত্তরা থেকে আসা রায়হান ইসলামও তেমন একজন।  

ম্যাচ বারোটায় শুরু হলেও তিনি সকাল দশটা থেকেই ছিলেন লাইনে দাঁড়িয়ে। আর্জেন্টিনার জার্সি পরা এই সমর্থক বলছিলেন, ‘কালকে রাতে আর্জেন্টিনা জিতেছে। এজন্য আর্জেন্টিনার জার্সি পরে এসেছি। এখন বাংলাদেশকেও জিতিয়ে যাবো। ’

শুধু আলবিসেলেস্তেই নয়, শেরে বাংলার গ্যালারিতে দেখা গেছে ব্রাজিলের জার্সি পরা দর্শকদেরও। এর বাইরেও ফুটবল বিশ্বকাপে অন্য দলের সমর্থকরাও ছিলেন বাংলাদেশকে সমর্থন দিতে।  

ব্রাজিলের জার্সি পরা নাঈম ইসলাম বলছিলেন, ‘আমি বিশ্বকাপে ব্রাজিলের সমর্থক। নিজের প্রিয় দলের জার্সি পরেই প্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানকে সমর্থন দিতে এসেছি। ’

ক্রিকেট কিংবা ফুটবল; খেলার প্রতি বাংলাদেশিদের সমর্থনের উজ্জ্বল উদাহরণই যেন তৈরি হয়েছে মিরপুরে। শেরে বাংলায় আছেন ভারতীয় জার্সি পরা ও পতাকা হাতের দর্শকও।  

বাংলাদেশ সময় : ১৪১৫ ঘণ্টা, ৪ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa