ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

পেরুর বিপক্ষে শুরুর একাদশে থাকবেন মেসি?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
পেরুর বিপক্ষে শুরুর একাদশে থাকবেন মেসি?

ইনজুরি থেকে ফিট হয়েছেন ঠিকই, কিন্তু এখনো পুরোদমে খেলছেন না লিওনেল মেসি। সবশেষ প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার হয়ে খেলেছেন কেবল ৩৭ মিনিট।

সেটাও বদলি হিসেবে মাঠে নামার পর।

বিশ্বকাপ বাছাইপর্বে আগামীকাল পেরুর মুখোমুখি হচ্ছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। বাংলাদেশ সময় সকাল ৮টায় শুরু হবে ম্যাচটি। মেসি শুরুর একাদশে থাকবেন কি না তা নিশ্চিত করে বলতে পারেননি কোচ লিওনেল স্কালোনি। তবে অনুশীলনে মেসির উন্নতি চোখে পড়েছে তার।

স্কালোনি বলেন, 'মেসি সুস্থ আছে, অনুশীলনে বাড়তি সময় দিচ্ছে সে। আমরা কাল সিদ্ধান্ত নেব সে খেলবে কি না। লড়াই করার এই আকাঙ্ক্ষা আমাদের চালিয়ে যেতে হবে। আমরা অপ্রতিরোধ্য নয়। যেই মাঠে থাকুক না কে, আমাদের খুব মার্ক করে রাখা হয়। আমরা চাই মেসি সবসময় মাঠে থাকুক, কিন্তু যখন সে না থাকবে, তখন তার বিকল্প আনতেই হবে। '

বিশ্বকাপ বাছাইপর্বে প্রথম তিন ম্যাচের তিনটি জয় পেয়েছে আর্জেন্টিনা। কাল পেরুকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করে রাখতে চায় তারা। এদিকে একই দিন মাঠে নামছে ব্রাজিলও। উরুগুয়ের বিপক্ষে তাদের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ছয়টায়।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।