ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

কোপার জন্য যা যা সম্ভব তাই করব: ভিনিসিয়ুস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুন ৬, ২০২৪
কোপার জন্য যা যা সম্ভব তাই করব: ভিনিসিয়ুস

ক্লাব ক্যারিয়ার রাঙানো শিরোপা দিয়ে, তবে জাতীয় দলের হয়ে এখনও কোনো শিরোপার দেখা মেলেনি ভিনিসিয়ুস জুনিয়রের। এবারের কোপা আমেরিকায় সেই খরা ঘুচাতে চান রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড।

নিজের সবটুকু দিয়ে খেলার কথা জানিয়েছেন তিনি।  

রিয়ালের হয়ে দারুণ এক মৌসুম কাটিয়ে জাতীয় দলের হয়ে খেলতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ভিনিসিয়ুস। কোপা আমেরিকায় খেলার আগে গতকাল সিবিএফ টিভির সঙ্গে আলাপকালে তিনি জানান, ‘আমি কোপা আমেরিকা জিততে চাই। ব্রাজিলের হয়ে আমার এখনও কোনো শিরোপা নেই, আশা করি এটাই সময়। এজন্য আমি সবটা দেব। ’

কোপা আমেরিকা জিততে নিজের সবটুকু ঢেলে দিবেন বলে জানান ভিনি। তিনি বলেন, ‘এখানে অরল্যান্ডোতে এসে পুরো দল, পুরো কোচিং স্টাফের সঙ্গে যোগ দিতে পেরে আমি খুব খুশি। আমাদের ভালো প্রস্তুতি এবং তারপর দুর্দান্ত একটি কোপা আমেরিকার জন্য যা যা করা সম্ভব, তা করতে হবে। ’

২০১৯ সালে শেষবার কোপা আমেরিকা জিতে ব্রাজিল। আগেরবার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় তাদের। শিরোপা জয়ের লক্ষ্যে এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে আগামী ২৪ জুন কোস্টারিকার বিপক্ষে লড়বে তারা। ‘ডি’ গ্রুপে সেলেসাওদের অন্য দুই প্রতিপক্ষ প্যারাগুয়ে ও কলম্বিয়া।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জুন ০৬, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।