ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ফুটবল

বলিভিয়াকে হারিয়ে যুক্তরাষ্ট্রের শুভসূচনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
বলিভিয়াকে হারিয়ে যুক্তরাষ্ট্রের শুভসূচনা

বলিভিয়াকে ২-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার যাত্রা শুরু করেছে স্বাগতিক যুক্তরাষ্ট্র। টেক্সাসের আরলিংটনে দাপট দেখিয়ে খেলেছে যুক্তরাষ্ট্র।

পুরো ম্যাচেই ছিল তাদের আধিপত্য।

টেক্সাসে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় যুক্তরাষ্ট্র। বাঁকানো শটে জাল কাঁপিয়েছেন পুলিসিক। তাতে ৬৯ ম্যাচে ৩০ গোল হয়ে গেছে তার। দক্ষিণ আমেরিকান কোনও প্রতিপক্ষের বিপক্ষে ৩৪ ম্যাচে এটি দ্রুততম গোল যুক্তরাষ্ট্রের। শর্ট কর্নার থেকে বল পেলে পুলিসিক দৌড়ে চলে যান পেনাল্টি এরিয়ায়। সেখানে ডান পায়ের শটে জাল কাঁপান যুক্তরাষ্ট্র অধিনায়ক। ৪৪ মিনিটে আবার তার অ্যাসিস্টে দ্বিতীয় গোলটি করেছেন ফোলারিন ব্যালোগান।

যুক্তরাষ্ট্রের প্রথম কোনো ফুটবলার হিসেবে কোপা আমেরিকায় গোল ও অ্যাসিস্ট করার কীর্তি গড়েন পুলিসিক। ৫৩ মিনিটে আরও একটি গোলের সুযোগ পেয়েছিলেন বালোগুন। তবে ভিএআরে অফসাইড ধরা পড়ায় গোলটি বাতিল করে দেন রেফারি। এরপর কয়েক দফা আক্রমণ করলে জাল খুঁজে পায়নি যুক্তরাষ্ট্র। ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

বাংলাদেশ সময়:
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।