ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

২০২৬ পর্যন্ত ইউনাইটেডে টেন হাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
২০২৬ পর্যন্ত ইউনাইটেডে টেন হাগ

চুক্তির মেয়াদ বাড়বে নাকি ছাঁটাই হবেন- এমন একটি দোলাচলে ছিলেন কোচ এরিক টেন হাগ। অবশেষে তার সঙ্গে আরও এক বছরের চুক্তি নবায়ন করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

২০২২ সালে ইউনাইটেডে যোগ দেওয়ার সময় যে চুক্তি হয়েছিল তাতে টেন হাগের মেয়াদ ছিল ২০২৫ সাল পর্যন্ত। নতুন চুক্তি অনুযায়ী, ২০২৬ সাল পর্যন্ত রেড ডেভিলদের ডাগআউটে থাকবেন এই ডাচ কোচ।

টেন হাগ বলেন, ‘ক্লাবের সঙ্গে কাজ চালিয়ে যাওয়ার সমঝোতায় পৌঁছাতে পেরে আমি খুবই আনন্দিত। গত দুই বছরের দিকে তাকালে দেখি, যে পরিস্থিতিতে আমি দায়িত্ব নিয়েছিলাম, সেখান থেকে উন্নতির অনেক দৃষ্টান্ত আছে, আছে দুটি ট্রফি জেতার গৌরব। ’

‘আমাদের অবশ্যই মেনে নিতে হবে যে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রত্যাশার মানে পৌঁছাতে এখনো অনেক কঠোর পরিশ্রম করা বাকি, যার অর্থ, ইংলিশ ও ইউরোপিয়ান ট্রফির জন্য লড়াই করা। ’

২০১৩ সালের পর ইউনাইটেডের কাছে এখনো অধরাই রয়েছে লিগ শিরোপা। গত মৌসুমে আটে থেকে লিগ শেষ করে তারা। তবে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এফএ কাপে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।