ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

আতলেতিকো ভক্তদের হট্টগোল, জয় হাতছাড়া রিয়ালের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
আতলেতিকো ভক্তদের হট্টগোল, জয় হাতছাড়া রিয়ালের

প্রথমার্ধের খেলা একদমই নিষ্প্রাণ ছিল বলা যায়৷ তবে বিরতির রিয়াল মাদ্রিদ এগিয়ে যাওয়ার পরই ফুঁসে ওঠেন আতলেতিকো মাদ্রিদ সমর্থকরা। যে কারণে খেলা বন্ধ থাকে প্রায় ২০ মিনিট।

তবে ম্যাচ শেষে সমর্থকদের জয়ের স্বাদ দিতে না পারলেও ঠিকই মাথা ঠান্ডা রেখেছে আতলেতিকো।  

ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে ১-১ গোলে ড্র হয়েছে লা লিগায় মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বি।  

ইনজুরির কারণে এ ম্যাচে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে। তাই মিডফিল্ডে শক্তি বাড়াতে ‘বুড়ো’ লুকা মদ্রিচকে নিয়ে একাদশ সাজান রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। প্রথমার্ধে দুই দলের কেউই তেমন বলার মতো সুযোগ তৈরি করতে পারেনি।
দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে ভিনিসিয়ুস জুনিয়রের পাস থেকে রিয়ালকে এগিয়ে দেন এদের মিলিতাও। কিন্তু এর পাঁচ মিনিট পরই রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়াকে লক্ষ্য করে গ্যালারি থেকে লাইটার-প্লাস্টিকের বোতল ছুড়ে মারেন আতলেতিকো সমর্থকরা। যে কারণে রেফারি দুই দলের খেলোয়াড়দেরই মাঠ থেকে উঠে যাওয়ার নির্দেশ দেন, বন্ধ রাখেন।  

সমর্থকদের শান্ত রাখতে চেষ্টা চালিয়ে যান আতলেতিকো অধিনায়ক কোকে ও কোচ দিয়েগো সিমিওনে। ২০ মিনিট পর ফের শুরু হয় খেলা। শেষ সময়ে এসে সমতায় ফিরতে মরিয়ে হয়ে ওঠে আতলেতিকো। রিয়ালের ওপর চাপ তৈরি করতে থাকে একের পর এক। অবশেষে যোগ করা সময়ের পঞ্চম মিনিটে গোলের দেখা পায় স্বাগতিকরা। হাভি গালানের পাস থেকে অফসাইডের ফাঁদ পাশ কাটিয়ে জাল খুঁজে নেন আনহেল কোরেয়া।  
ম্যাচের শেষ মিনিটে ফ্রান গার্সিয়াকে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখেন মার্কোস লরেন্তে। তবে ১০ জনের দলে পরিণত হলেও ড্র নিয়েই মাঠ ছাড়ে আতলেতিকো। ৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে। অন্যদিজে সমান ম্যাচে ১৮ পয়েন্ট পেয়ে দুইয়ে রিয়াল। সবশেষ ম্যাচে হারলেও ২১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে বার্সা।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০,২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।