ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

‘টেলিফোন’ উদযাপনের ব্যাখ্যা দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মার্চ ৫, ২০১৭
‘টেলিফোন’ উদযাপনের ব্যাখ্যা দিলেন মেসি ‘টেলিফোন’ উদযাপনের ব্যাখ্যা দিলেন মেসি/ছবি: সংগৃহীত

সেল্টা ভিগো ম্যাচে ‘টেলিফোন’ উদযাপনের সঙ্গে চলমান চুক্তি নবায়ন ইস্যুর গুজব উড়িয়ে দিয়েছেন লিওনেল মেসি। ভাগ্নেকে গোল উৎসর্গ করতেই এমনটি করেছিলেন বার্সেলোনা আইকন।

লিগ ম্যাচটিতে গোল উৎসবের (৫-০) সূচনা করে গ্যালারিতে তাকিয়ে কানে টেলিফোন ধরার ভঙ্গি করেন মেসি। তাতেই গুজব রটে, নতুন চুক্তির জন্য ক্লাব কর্তৃপক্ষকে বার্তা দিয়ে রেখেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

স্প্যানিশ সংবাদমাধ্যমকে মেসি নিশ্চিত করেছেন, তিনি নিছক তার ভাগ্নে অগাস্টিনকে গোল উৎসর্গ করেছিলেন, যিনি ন্যু ক্যাম্পে দর্শকদের মাঝে উপস্থিত ছিলেন।

অগাস্টিন কাতালানদের অনূর্ধ্ব-১৬ টিমের হয়ে খেলেন। মেসির সঙ্গে কথা বলতে সারাদিন ফোনে চেষ্টা করেও পাননি। গোল উদযাপনের মধ্য দিয়ে এর জবাব দেন বার্সার প্রাণভোমরা।

সেল্টাকে উড়িয়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে হটিয়ে আবারো পয়েন্ট টেবিলের শীর্ষে ফেরে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। জোড়া গোল করেন মেসি। একবার করে বল জালে পাঠান নেইমার, ইভান রাকিটিচ ও স্যামুয়েল উমতিতি। ২৬ ম্যাচে ‍কাতালানদের সংগ্রহ ৬০। এক পয়েন্ট পিছিয়ে এক ম্যাচ কম খেলা রিয়াল।

বার্সার সামনে এখন চ্যাম্পিয়নস লিগে পিএসজি বাধা টপকানোর পাহাড়সম চ্যালেঞ্জ। সেই লক্ষ্যে ন্যু ক্যাম্পে প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নিয়েছেন মেসি-নেইমার-সুয়ারেজরা। সবশেষ দু’টি লিগ ম্যাচে (সেল্টা ভিগো ও স্পোর্টিং গিজনের বিপক্ষে) প্রতিপক্ষের জালে ১১ বার বল জড়ান লুইস এনরিকের শিষ্যরা।

প্যারিসে অনুষ্ঠিত শেষ ষোলোর প্রথম লেগে ৪-০ গোলে বিধ্বস্ত হয় বার্সা। কোয়ার্টার ফাইনালে উঠতে হলে ফরাসি চ্যাম্পিয়নদের হারাতে হবে ৫-০ ব্যবধানে। ৪-০ তে নির্ধারিত সময় পার করতে পারলে খেলা গড়াবে অতিরিক্ত সময়ে। ফিরতি পর্বের হাইভোল্টেজ ম্যাচ মাঠে গড়াবে আগামী ৮ মার্চ (বুধবার) বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ৫ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।