ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আগুয়েরোর জোড়া গোলে জিতলো সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
আগুয়েরোর জোড়া গোলে জিতলো সিটি জোড়া গোল করেছেন আগুয়েরো/ছবি: সংগৃহীত

সাউদাম্পটনকে হারিয়ে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে সিটির ৩-১ গোলের জয়ে জোড়া গোল করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো।

সিটিকে ম্যাচের ২০ মিনিট পর্যন্ত আটকে রাখতে সক্ষম হয়েছিল সাউদাম্পটন। কিন্তু এরপর বার্নান্দো সিলভার ক্রসে গোল করে স্বাগতিক দর্শকদের উল্লাসে ভাসান নিকোলাস ওতামেন্দি।

 

প্রথমার্ধের শেষ ভাগে কাইল ওয়াকারের পুশ-ব্যাকে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে মৌসুমে নিজের ১১তম গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে দেন আগুয়েরো।  ৫৭তম মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোলের দেখা পেয়ে যান সিটি তারকা।  

সবমিলিয়ে প্রতিপক্ষের গোলমুখে ১৯টি শট নেয় সিটি। অন্যদিকে সফরকারীদের প্রথম শটের জন্য অপেক্ষায় থাকতে হয় ৬৫ মিনিট পর্যন্ত। এর আগ পর্যন্ত নিজেদের অর্ধ সামলাতেই ব্যস্ত থাকতে হয় ‘সেইন্টস’দের। তবে শট নিলেও ক্লদিও ব্র্যাভোকে পরাস্ত করতে পারেননি সাউদাম্পটনের সোফিয়ানে।

মজার ব্যাপার হচ্ছে, সিটির গোলমুখে প্রথম শট নেওয়ার পর ‘আমরা শট নিয়েছি’ বলে চিৎকার করে উল্লাস প্রকাশ করতে থাকে সফরকারী দলের সমর্থকরা। তবে ৭৫তম মিনিটে জেমস ওয়ার্ড-প্রোওসের কর্নার কিক থেকে বল পেয়ে তাদের জন্য উল্লাসের সত্যিকারের উপলক্ষ এনে দেন জ্যাক স্টিফেনস। তবে ওই পর্যন্তই। ব্যবধান কমানো ছাড়া গোলটি আরও কোনো কাজেই লাগেনি।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।