ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

গোলপোস্টে গলা বাঁধা অবস্থায় যুবক, ৭ মিনিট খেলা বন্ধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
গোলপোস্টে গলা বাঁধা অবস্থায় যুবক, ৭ মিনিট খেলা বন্ধ

ম্যাচের তখন দ্বিতীয়ার্ধে চলছিল। হুট করেই এক পরিবেশবাদী যুবক মাঠে নেমে গোলপোস্টের সঙ্গে নিজের গলা বেঁধে দাঁড়িয়ে রইলেন।

আর এই ঘটনায় খেলা বন্ধ রইলো পাক্কা ৭ মিনিট।

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটন বনাম নিউক্যাসল ম্যাচে। একটি তেল কোম্পানির বিরুদ্ধে প্রতিবাদ করতে এই অস্বাভাবিক পন্থা বেছে নেন এক সমর্থক। গোলপোস্টের সঙ্গে নিজের গলা বেঁধে ঠাই দাঁড়িয়ে থাকেন ওই ব্যক্তি। খেলাও বন্ধ থাকে কিছুক্ষণ। পরে নিরাপত্তাকর্মীরা বোল্ট কাটার এবং কাঁচি দিয়ে প্লাস্টিকের দড়ি কেটে তাকে সেখান থেকে সরিয়ে দেন।

প্রতিবাদী ব্যক্তিকে সরিয়ে নেওয়ার সময় মাঠে ঢুকে পড়েন আরও এক সমর্থক। তিনি মাঠে নেমেই ওই প্রতিবাদী যুবককে গালিগালাজ করতে থাকেন। এমনকি গুডিসন পার্কের দর্শকরাও প্রতিবাদী যুবকের ওপর রাগ ঝাড়তে থাকেন। দুজনকেই সরিয়ে নেওয়ার পর ফের খেলা শুরু হয়। পরে জানা যায়, জীবাশ্ম জ্বালানির পেছনে যুক্তরাজ্য সরকার যে বিনিয়োগের সিদ্ধান্ত নিয়েছে তার প্রতিবাদেই অমন কাণ্ড করেন ওই যুবক।  

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।