ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে বাড়তি পরিকল্পনা নেই: সাবিনা

আবীর রহমান, সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে বাড়তি পরিকল্পনা নেই: সাবিনা

সাফ নারী চ্যাম্পিয়নশিপে দারুণ ফর্মে আছে বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে মালদ্বীপের বিপক্ষে ৩-০ গোলে জয়ের পর দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে উড়িয়ে দিয়েছে ৬-০ ব্যবধানে।

 

প্রথম ম্যাচে জোড়া গোল করেছিলেন বাংলাদেশের অধিনায়ক সাবিনা খাতুন। দ্বিতীয় ম্যাচে করলেন হ্যাটট্রিক। দুই ম্যাচে ৫ গোল করে এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা সাবিনা। আগামীকাল ভারতের বিপক্ষে সেমিফাইনালের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচের আগে নিজেদের প্রস্তুতি এবং প্রত্যাশা নিয়ে বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে নিজের ভাবনার কথা জানালেন অধিনায়ক সাবিনা খাতুন।

বাংলানিউজ: প্রথমেই অভিনন্দন পাকিস্তানের বিপক্ষে হ্যাটট্রিকের জন্য। তখন অনুভূতিটা কেমন ছিল?
সাবিনা খাতুন: ধন্যবাদ। খুবই ভালো লাগার মত একটা অনুভূতি। দেশের জন্য ভালো কিছু করতে পারাটা সব সময়ই আনন্দের।

বাংলানিউজ: পাকিস্তানের বিপক্ষে এর আগেও আমরা বড় ব্যবধানে জিতেছি। ম্যাচের আগে বড় জয় কিংবা হ্যাটট্রিক এসব নিয়ে কোনো ভাবনা ছিল?
সাবিনা খাতুন: না এমন কিছু ছিল না ভাবনায়। আমাদের ভাবনায় ছিল নিজেদের সেরাটা দিয়ে খেলবো; জয় নিয়ে মাঠ ছাড়তে হবে। বড় ব্যবধানে জিততে হবে এমন কিছু ভাবিনি।  

বাংলানিউজ: দলের সবচাইতে অভিজ্ঞ ফুটবলার আপনি। আপনাকে ঘিরে সকলের প্রত্যাশা। এই চাপটা কি বেশি?
সাবিনা খাতুন: প্রত্যাশার চাপ অনুভব করি না। নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে দলের জন্য ভালো কিছুই করার চেষ্টা করি। আগামী ম্যাচেও চেষ্টা থাকবে ভালো কিছু উপহার দেয়ার। সকলের প্রত্যাশা পূরণ করার।

বাংলানিউজ: আগামী ম্যাচে প্রতিপক্ষ ভারত। কঠিন প্রতিপক্ষের বিপক্ষে ম্যাচের আগে কোনো পরিকল্পনা আছে? দলের প্রস্তুতি নিয়ে যদি বলতেন...
সাবিনা খাতুন: আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করবো। এটি করলেই ভালো কিছু করা সম্ভব। ভারতকে নিয়ে আমার ভিন্ন কোনো পরিকল্পনা নেই। অন্যসব ম্যাচের মতোই স্বাভাবিকভাবেই খেলবো আমরা।  

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।