ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

ফুটবল

ব্রাজিল সমর্থকদের নিয়ে টুইটারে ক্ষোভ ঝাড়লেন রাফিনহা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ব্রাজিল সমর্থকদের নিয়ে টুইটারে ক্ষোভ ঝাড়লেন রাফিনহা

নেইমারের সঙ্গে ইনজুরির যেন এক সখ্যতা রয়েছে। তার ইনজুরি নিয়ে ফুটবল দুনিয়ায় ট্রলের সিমা নেই।

অন্যদেশের সমর্থকদের পাশাপাশি এই স্রোতে গা ভাসিয়ে দেন কিছু ব্রাজিলিয়ানও। তাদের প্রতিই নিজের ক্ষোভ ঝেড়েছেন দলের অন্যতম সেরা ফুটবলার রাফিনহা।  

এর আগেও ইনজুরিতে পরে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন নেইমার। এবারও প্রথম ম্যাচের পর ইনজুরির কারণে বিশ্বকাপ অনিশ্চিত হয়ে পরেছে নেইমারের। তাই ব্রাজিলে তাকে নিয়ে সমালোচনা। অনেকেই এটা নিয়ে ব্যঙ্গ করছেন, নেইমারের ভাঙা পা নিয়ে করছেন উপহাস।

এই বিষয়টি কিছুতেই মেনে নিতে পারছেন না নেইমার-সতীর্থ রাফিনহা। সমালোচকদের উদ্দেশে ইন্সটাগ্রামে ক্ষোভ ঝেড়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লিখেছেন, ‘আর্জেন্টিনা সমর্থকরা মেসিকে গড মনে করে। পর্তুগালের সমর্থকরা রোনালদোকে কিং হিসেবে মান্য করে। আর ব্রাজিলিয়ান সমর্থকরা চায় নেইমারের পা ভাঙুক। দুঃখজনক! নেইমারের ক্যারিয়ারে সবচেয়ে বড় ভুল ব্রাজিলে জন্মগ্রহণ করা। এই দেশ তার মতো প্রতিভাকে পাওয়ার যোগ্য নয়। ’

উল্লেখ্য, সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে ব্রাজিল ২-০ গোলের জয় দিয়ে হেক্সা-মিশন শুরু করেছে। কিন্তু ওই ম্যাচের শেষদিকে অ্যাঙ্কেলের চোট নিয়ে মাঠ ছেড়েছেন নেইমার। চোট বেশ গুরুতর। গ্রুপপর্বে সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারবেন না ব্রাজিলিয়ান সুপারস্টার। এছাড়াও  বিশ্বকাপ থেকে ছিটকে পড়ারও শঙ্কা আছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa