ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ভারত

আগরতলায় ছয় মাদককারবারি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, মে ২০, ২০২৪
আগরতলায় ছয় মাদককারবারি গ্রেপ্তার

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার রাজধানী আগরতলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ব্রাউন সুগার ও গাঁজাসহ ছয় মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ব্রাউন সুগার ও গাঁজার পাশাপাশি তিনটি মোটরবাইক ও নগদ অর্থ জব্দ  হয়।

 

সোমবার (২০ মে) পূর্ব আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজিৎ সেন সংবাদ সম্মেলন করে বলেন, গোপন সূত্রে সংবাদ আসে, রাজধানীর গান্ধী স্কুল সংলগ্ন এলাকায় ব্রাউন সুগার বিক্রি করছে তিন যুবক। এই খবর পেয়ে পুলিশ গান্ধী স্কুল সংলগ্ন গোটা এলাকা ঘিরে তল্লাশি চালায়। অভিযানে কলেজ টিলার গান্ধী স্কুল সংলগ্ন এলাকা থেকে তান্না কর চৌধুরী নামে একজনকে জালে তোলে পুলিশ। তার কাছ থেকে ব্রাউন সুগারের একটি প্যাকেট উদ্ধার হয়। একই সঙ্গে ওই এলাকা থেকেই আরও দুই মাদক কারবারিকে পুলিশ গ্রেপ্তার করে।  

পরে তাদের জিজ্ঞাসাবাদ চালিয়ে রোববার রাতেই রাজধানীর মহিলা কলেজ সংলগ্ন এলাকা থেকে আরও দুই মাদক কারবারিকে ধরে পুলিশ। তাদের কাছ থেকে নগদ ২৫ হাজার ৬০০ রুপি, পাঁচটি মোবাইল সেট, দুটি বাইক ও একটি স্কুটি এবং ব্রাউন সুগারের ৩৬০টি কৌটা উদ্ধার করে পুলিশ।  

গ্রেপ্তাররা হলেন তান্না কর চৌধুরী, অজয় পাল, অর্জুন সরকার, পৃতীশ সরকার এবং অভিজিৎ সাহা।

ওসি আরও জানান, অভিযুক্তরা দীর্ঘদিন ধরেই রাজধানীর কলেজ টিলা, মহাত্মা গান্ধী স্কুল, মহারাজ গঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় ব্রাউন সুগার বিক্রি করছিল। তান্না কর চৌধুরীর বিরুদ্ধে পুলিশের কাছে বিভিন্ন অভিযোগ রয়েছে। এর আগেও তাকে বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে পুলিশ গ্রেপ্তার করে।

অপরদিকে পশ্চিম আগরতলা থানার পুলিশ রাজধানীর কৃষ্ণনগর এলাকায় অভিযান চালিয়ে অমিত দেববর্মার ঘর থেকে ৩৬ কেজি গাঁজা জব্দ করে। এর মূল্য আনুমানিক ৩৬ লাখ রুপি। এ গাঁজা ট্রলি ও দুটি ব্যাগের মধ্যে লুকিয়ে রাখা ছিল। পাশাপাশি অভিযুক্ত অমিত দেববর্মাকেও গ্রেপ্তার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মে ২০, ২০২৪
এসসিএন/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।