ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

মা-দিবসের আয়োজন

নাজমুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, মে ৯, ২০১৫
মা-দিবসের আয়োজন ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মায়ের জন্য আদর ভালবাসা প্রতিদিনই থাকে সন্তানদের কাছে। তবুও মায়ের জন্য রয়েছে বিশেষ একটি দিন ১০ মে, বিশ্ব মা দিবস।

মা দিবসে মাকে নিয়ে দিনটি আনন্দ ঘন পরিবেশে উদযাপন করতে নানা প্রতিষ্ঠানের রয়েছে নানা আয়োজন।

আমারী ঢাকা
মাকে  নিয়ে খাবার-দাবারের জন্য রাজধানীর আমারী ঢাকা হোটেলে আয়োজন করেছেন সুপার মা সপ্তাহ। কেসক্যাড লাউঞ্জে থাকছে মা দিবসের জন্য বিশেষ লাঞ্চ ও ডিনার মাত্র ১ হাজার ৫৯৯ টাকায়। শুধুতাই নয় এই লাঞ্চ ও ডিনারের থাকছে ২৫% ছাড়। এছাড়া এই আয়োজনে কেক ও মিষ্টন্নের ওপর থাকছে ২৫% ছাড়। আরও থাকছে ৯ হাজার ৯৯৯ টাকায় আমারী ঢাকায় সুপার মা রুম অফার । এই অফারে রুম বুকিং দিলে খাবারের ৫০% ছাড়।

আমারী ঢাকার ফেসবুক পেজে চলছে ওল্ড ইজ গোল্ড সুপার মম কনটেস্ট। এখানে অংশগ্রহনকারীরা পাবেন রাজধানীর জনপ্রিয় ওয়েডিং ফটোগ্রাফি গ্রুড্রিমি ওয়েডিং” এর ফটোশুটের সুযোগ। যোগাযোগ -৯৮৪১৯৫১।

শ্রীময়ী
এছাড়া ফ্যাশন হাউস শ্রীময়ী মা দিবসে আয়োজন করেছে বিশেষ পোশাকের সম্ভার। মা দিবসে মায়েদের জন্য এনেছে শাড়ি, রেডি থ্রিপিছ ও আনস্টিচ থ্রিপিছ।   সুতি কাপড়েরর পাশাপাশি সিক্ল ও এন্ডি সিক্ল ও ধুপিয়ান কাপড়ও থাকছে। শ্রীময়ী শোরুমের ঠিকানা- সমবায় মার্কেট (৩য়তলা) চাষাড়া, নারায়ণগঞ্জ।

ওয়েডিং ডায়েরি
মায়ের সাথে সময়গুলো স্মৃতিময় করে রাখতে ওয়েডিং ডায়েরি দিচ্ছে ফটোশুটের দারুণ অফার। এতে আপনার এক পোশাকে ৩০ মিনিটের ফাটোশ্যুটে খরচ পড়বে ১৫০০টাকা। যা আগের তুলনায় অর্ধেক। যোগাযোগ-০১৯৭৫৫৫৬৬৩৩।

বিশেষ দিনটি উপলেক্ষে বিশেষ আয়োজন করেছে দেশের জনপ্রিয় অনলাইন সুপারশপ আপনজন ডটকম। মা ও আমি নামের  ফেসবুকভিত্তিক এই ইভেন্টের মায়ের সঙ্গে তোলা যে কোনো ও ছবি পোস্ট করা যাবে। আর সে সব ছবির মধ্যে  সবচেয়ে বেশি লাইক পাওয়া ১০ জনকে নির্বাচিত করে ছবির প্রিন্ট সহ দেওয়া হবে আকর্ষণীয় উপহার।

স্যামসাং
ফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাংও মা তোমায় ভালবাসি নামে বিশেষ সার্ভিস নিয়ে এসেছে। এ বিশেষ দিনটিতে যে কেউ তাদের মায়েদের জন্য পাঠাতে পারবেন তার পছন্দ মতো ভয়েস মেসেজ। ক্যাইম্পেইনের আওতায় ০৯৬৬৬৭৭৭২২২ নম্বরে মিস কল দিলে স্যামসাং উক্ত গ্রাহককে ফিরতি কল করবে। কলে তারা তাদের মায়েদের জন্য একটি ভয়েস মেসেজ রেকর্ড করতে পারবেন। মা দিবসে তাদের মায়েদের কাছে এই মেজেসটি পাঠানো হবে। নির্বাচিত পাঁচটি মেসেজকারীকে উপহার হিসেবে দেওয়া হবে স্যামসাং জেড ১ হ্যান্ডসেট।

হোটেল সারিনা
বনানীর সারিনা হোটেলে প্রতিটি রেস্টুরেন্টেই দুপুর ও রাতে থাকছে দেশি বিদেশী নানান মুখরোচক খাবারের পাশাপাশি মায়ের জন্য বিশেষ আকর্ষণ মা সন্মাননা। এতে যেকোন সন্তান দুপুর বা রাতের খাবার বুক করলেই তার মার জন্য থাকছে  ফ্রি বুফে। যোগাযোগঃ ০১৯৭২৭০০৭০০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।