ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বিজয়ীরা পেলেন রান্নার উপহার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৫
বিজয়ীরা পেলেন রান্নার উপহার ছবি: শাকিল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আনন্দঘন পরিবেশে বাংলানিউজ রেসিপি বিজয়ীরা পেলেন তাদের কাঙ্ক্ষিত উপহার।  

কোরবানির ঈদ সামনে রেখে বাংলানিউজের লাইফস্টাইল বিভাগের উদ্যোগে পাঠকদের জন্য “মাংস রাঁধুন পুরস্কার জিতুন” কন্টেস্টের আয়োজন করা হয়েছিল।

এই আহ্বানে সাড়া দিয়ে অসংখ্য পাঠক তাদের মাংসের রেসিপি দিয়ে অংশ নিয়েছেন।

শুক্রবার দুপুরে বাংলানিউজের কনফারেন্স রুমে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আউটপুট এডিটর (ইংলিশ) এস এম সালাহউদ্দিন, ফিচার এডিটর ফারুখ আহমেদ ও লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম উপস্থিত থেকে অাফরিন সুলতানা, নাইমা তানজিম ও এলিস আফরোজকে উপহার তুলে দেন।

বিজয়ীরা পেলেন  সৌন্দর্য সেবা কেন্দ্র ওমেন্স ওয়ার্ল্ডের সৌজন্যে গিফট ভাউচার, কক্সবাজারে আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেল সিগাল-এ সঙ্গীসহ দুই রাত তিন দিন অবকাশ যাপনের সুযোগ এবং নভোএয়ারের পক্ষ থেকে সঙ্গীসহ ঢাকা-কক্সবাজার-ঢাকা প্লেনের টিকিট।  

বাংলানিউজের ব্যতিক্রমী এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বিজয়ীরা ভবিষ্যতেও যে কোনো আয়োজনে অংশগ্রহণের আগ্রহ প্রকাশ করেন। সাতকরা দিয়ে গরুর মাংসের রেসিপি দিয়ে বিজয়ী সফটওয়্যার ইঞ্জিনিয়ার নাইমা তানজিম বলেন, এ ধরনের আয়োজন পাঠকদের বাংলানিউজের সঙ্গে সম্পৃক্ততা বাড়াতে সাহায্য করবে। আর মাত্র একটি রেসিপি পাঠিয়ে এতোগুলো আকর্ষণীয় গিফট পেয়ে সত্যি অনেক খুশি। বাংলানিউজ এজন্যই সবার এতো প্রিয়।

অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানান বাংলানিউজের ফিচার এডিটর ফারুখ আহমেদ
এস এম সালাহউদ্দিন।

বাংলানিউজের উদ্যোগে সম্পৃক্ত হওয়ার জন্য লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম সকল অংশগ্রহণকারী ও বিশেষ করে বিজয়ীদের ধন্যবাদ জানান। সেই সঙ্গে স্পন্সর প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড, হোটেল সিগাল এবং নভোএয়ার কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad