ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

লাইফস্টাইল

পিপিএসিতে বাংলাদেশের প্রীত রেজা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
পিপিএসিতে বাংলাদেশের প্রীত রেজা

প্রফেশনাল ফটোগ্রাফার্স এশিয়া কমিউনিটির (PPAC) বাংলাদেশ অ্যাম্বাসেডর হিসেবে স্বীকৃতি পেয়েছেন বিশিষ্ট আলোকচিত্রী ও ওয়েডিং ডায়েরির চিফ ফটোগ্রাফার প্রীত রেজা।

২০১৬ সালের ১৩ ও ১৪ জানুয়ারি চীনের সাংহাইতে আয়োজিত হতে যাচ্ছে প্রফেশনাল ফটোগ্রাফার্স এশিয়া কমিউনিটির (PPAC) বাৎসরিক কনফারেন্স উপলক্ষে তাকে এ স্বীকৃতি দেওয়া হয়েছে।



পিপিএসির প্রতিষ্ঠাতা এ্যালিসন চ্যান সম্প্রতি তার প্রতিষ্ঠানের পক্ষে একটি ই-মেইল বার্তার মাধ্যমে এ বিষয়টি জানানো হয়েছে।

বার্তায় এ্যালিসন চ্যান বলেন, প্রীত রেজাকে পিপিএসির বাংলাদেশ অ্যাম্বাসেডর হিসাবে স্বীকৃতি দিতে পেরে আমরা আনন্দিত। তার পেশার প্রতি নিষ্ঠা এবং আলোকচিত্র জগতে তার অবদান সত্যিই আমাদের মুগ্ধ করেছে। আমি আশা করব ভবিষ্যতে বাংলাদেশ থেকে আরও আলোকচিত্রী আমাদের এ সংগঠনের সঙ্গে যোগ দিবেন।

এবারই প্রথম কোনো বাংলাদেশি আলোকচিত্রী এই আয়োজনে অংশগ্রহণ করছেন।

প্রীত রেজা বলেন, এ সম্মান আমার একার নয়, বরং আমাদের পুরো ফটোগ্রাফি ইন্ডাস্ট্রির। আমাদের দেশের আলোকচিত্রীরা ডকুমেন্টারি আলোকচিত্রের জন্য ইতোমধ্যেই দেশে-বিদেশে নাম কুড়িয়েছে। আমি মনেপ্রাণে বিশ্বাস করি ঠিক তেমনিভাবে বাংলাদেশের কমার্শিয়াল আলোকচিত্রও বিশ্ব দরবারে জায়গা করে নিবে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa