ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মেয়েদের টি-শার্ট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
মেয়েদের টি-শার্ট সংগৃহীত ছবি

হাল ফ্যাশনের অনুষঙ্গ হিসেবে মেয়েরা অনেকেই টি-শার্টকে বেছে নিচ্ছেন। পোশাক হিসেবে টি-শার্টকে বিভিন্নভাবে পরা যেতে পারে। আসুন জেনে নেই টি-শার্ট পরার এমন কিছু পদ্ধতি যা আপনাকে ফ্যাশনে এগিয়ে রাখবে অনেকটা।

*টি-শার্টের সঙ্গে সুন্দর একটি স্কার্ফ গলায় পরে নিন। এতে শুধু আপনার টি-শার্টের চেহারাই বদলে যাবে না আপনার কাঁধও চওড়া দেখাবে।

এটি আপনাকে আকর্ষণীয় চেহারা এনে দেবে।

*হাতা ছাড়া জ্যাকেটের সঙ্গে ফুল হাতা বা হাফ হাতা দু’ধরনের টি-শার্টই পরতে পারেন। শীতের ফ্যাশন হিসেবে মন্দ হবে না।

*ছেলেদের টি-শার্টের এক পাশে গিঁট বেঁধে ট্রাউজারের সঙ্গে পরতে পারেন। সঙ্গে স্নিকারও ভালো মানাবে।

*ভালো রকমের ডিজাইন করা স্কার্টের সঙ্গেও টি-শার্টকে বেছে নিতে পারেন।  

*বাজারে বিভিন্ন ধরনের মাপ ও আকৃতির টি-শার্ট পাওয়া যায়। বড় সাইজের টি-শার্টগুলো জামা হিসেবে ঢিলেঢালা ট্রাউজারের সঙ্গে দারুণভাবে মানিয়ে যায়।  

*বিভিন্ন অনুষ্ঠানেও আপনি টি-শার্ট পরে অংশ নিতে পারেন। সঙ্গে ব্লেজার ও জিন্স পরুন। ফরমাল কিংবা ইনফরমাল যেকোনো পরিস্থিতিতেই নিজেকে মানিয়ে নিতে পারবেন।  

*হাঁটু পর্‍যন্ত লম্বা টি-শার্টের সঙ্গে গলায় রঙিন মাফলার ঝুলিয়ে পরতে পারেন। অথবা লম্বা টি-শার্টের সঙ্গে ছোট কটি বা ছোট জ্যাকেট পরা যেতে পারে অনায়াসেই।

*প্রিন্টের ক্যাজুয়াল শার্টের নিচে একটি এক রংয়ের ভি গলা (v) টি-শার্ট কিন্তু দারুণভাবে মানিয়ে যাবে। সামনে থেকে দেখতে আকর্ষণীয় ভাব ফুটিয়ে তুলবে।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এমএসএ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।