ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাড্ডায় ৫০ কেজি গাঁজাসহ ট্রাক জব্দ, চালক গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
বাড্ডায় ৫০ কেজি গাঁজাসহ ট্রাক জব্দ, চালক গ্রেফতার

ঢাকা: রাজধানীর বাড্ডা থেকে ৫০ কেজি গাঁজাসহ একটি ট্রাক জব্দ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-গুলশান বিভাগ। এসময় ট্রাকের চালক কৃষ্ণকে গ্রেফতার করা হয়।

 

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেছে গোয়েন্দা পুলিশ।  

এর আগে সোমবার মেরুল বাড্ডা এলাকা থেকে গাঁজাসহ তাকে গ্রেফতার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোপন সংবাদের ভিত্তিতে গাঁজার ট্রাক জব্দ ও চালককে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গোয়েন্দা-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম লিডার সহকারী পুলিশ কমিশনার বার্নাড এরিক বিশ্বাস।  

তিনি জানান, সংবাদে জানা যায় কিছু মাদক কারবারি কুমিল্লা থেকে ট্রাকে করে গাঁজা নিয়ে রাজধানীর বাড্ডার নতুন বাজার এলাকার দিকে আসছে। সেই তথ্যের ভিত্তিতে মেরুল বাড্ডা এলাকায় অবস্থান নেয় পুলিশ। এছাড়া সঙ্গে থাকা মাইক্রোবাসে ব্যারিকেড দিয়ে ট্রাকটি থামানো হয়। তখন ট্রাকের চালক কৃষ্ণ পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়। ট্রাক তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।  

গ্রেফতার কৃষ্ণ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর গুলশান, ভাটারা, বাড্ডাসহ আশপাশের এলাকায় বিক্রি করতেন বলেও জানান সহকারী পুলিশ কমিশনার বার্নাড এরিক বিশ্বাস। তিনি বলেন, চালকের বিরুদ্ধে বাড্ডা থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।