ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

গ্যাস লাইন লিকেজ থেকে আগুন, মা-মেয়ে দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
গ্যাস লাইন লিকেজ থেকে আগুন, মা-মেয়ে দগ্ধ

ঢাকা: নারায়ণগঞ্জ সদরের একটি বাসায় গ্যাস লাইন লিকেজ থেকে আগুনে মা ও মেয়ে দগ্ধ হয়েছে। দগ্ধরা হলেন- মা নার্গিস আক্তার (২৮) ও মেয়ে মরিয়ম আক্তার (৬)।

তাদের দুই জনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) এই তথ্য নিশ্চিত করেন ঢাকা মেডিকেল ক্যাম্প পুলিশ ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া। শনিবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে নারায়ণগঞ্জ পুলিশ লাইন সংলগ্ন তাগারপার এলাকার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।

নার্গিসের স্বামী মনির মিয়ার বন্ধু, সোলায়মান মিয়া জানান, মনির অটো গাড়ি চালায়। গতকাল মনিরের গাড়ি ভাড়া নিয়ে একটি মাহফিলে যাই। রাতে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারি আগুনে মনিরের স্ত্রী ও শিশু মেয়ে দগ্ধ হয়েছে। পরে বাসায় এসে তাদের দুই জনকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

সোলায়মান আরও জানান, তাদের বাসায চারটা রুমে কয়েকটা পরিবার থাকে। বাসায় ঠিকমত গ্যাস থাকে না। রাতে কেউ গ্যাসের চুলা চালু করে রেখে ছিল। সেখান থেকে গ্যাসের লাইন লিকেজ হয়ে মনিরের ঘরে আগুন ধরে যায়। এতে মনিরের স্ত্রী ও মেয়ে দগ্ধ হয়।
 
বার্ন ইনস্টিটিউটের জরুরী বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন জানান, নারায়নগঞ্জের আগুনের ঘটনায় মা-মেয়ে দগ্ধ হয়। এতে মা নার্গিস আক্তার ৭০ শতাংস ও মেয়ে মরিয়মের ৫৫ শতাংস দগ্ধ হয়েছে। তাদের দুই জনের অবস্থাই আশংকাজনক।

বাংলাদেশ সময়: ১১১৫  ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।