ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

মগবাজারে বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা মেলেনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
মগবাজারে বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা মেলেনি কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সংবাদ সম্মেলন

ঢাকা: রাজধানীর মগবাজারে একটি ওষুধের দোকানের সামনে প্লাস্টিকের ড্রামে বিস্ফোরণের ঘটনায় এখনো কোনো ধরনের জঙ্গি সংশ্লিষ্টতা মেলেনি বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মো. আসাদুজ্জামান।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

এক প্রশ্নের জবাবে সিটিটিসি প্রধান বলেন, এ বিস্ফোরণের ঘটনায় জঙ্গি সংশ্লিষ্টতা আমরা পাইনি। কেউ হয়তো ট্রানজিট পয়েন্ট হিসেবে সেখানে ককটেলগুলো রেখেছিল। জর্দার কৌটা দিয়ে দেশীয় পদ্ধতিতে ককটেলগুলো তৈরি করা হয়েছিল।

গত ২৩ জানুয়ারি সকাল ৯টা ৫০ মিনিটের দিকে মগবাজার এলাকায় একটি ওষুধের দোকানের সামনে ও উজ্জ্বল হোটেলের পাশে প্লাস্টিকের ড্রামে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ জন আহত হন।

আহতরা হলেন—সাইফুল ইসলাম (৩৬), মো. তারেক (২০), আবুল কালাম (২৫) ও মো. শাহীন (৩০)। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন শেষে সিটিটিসি প্রধান বলেন, আমরা ধারণা করছি, কেউ হয়তো বিস্ফোরকটি রেখে গিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।