ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলিব্যাগে ২০ লিটার মদ নিয়ে যাচ্ছিলেন তিনি 

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
পলিব্যাগে ২০ লিটার মদ নিয়ে যাচ্ছিলেন তিনি 

রাজবাড়ী: রাজবাড়ীতে পলিথিন ব্যাগে ভরে চোলাই মদ (বাংলা মদ) নিয়ে যাচ্ছিলেন জোতিশ চন্দ্র মনি ঋষি (৫৩) নামের এক ব্যক্তি। পথে পুলিশের হাতে ধরা পড়লেন।

জিজ্ঞাসাবাদে তিনি জানালেন, রাজবাড়ী সদর সরকারি লাইসেন্সপ্রাপ্ত বাংলা মদের দোকান থেকে ২০ লিটার মদ কিনেছেন। সরকারের নিয়ম নীতির উপেক্ষা করে সেখানে অবাধে বাংলা মদ বিক্রি হয়।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক অভিযানে রাজবাড়ী শহরের বিনোদপুর পাওয়ার হাউজের মোড় থেকে মাদক কারবারি জোতিশ চন্দ্র ধরা পড়েন।

জোতিশ চন্দ্র রাজবাড়ী পৌরসভার কালিবাড়ী লক্ষ্মীকোল গ্রামের রেবতী চন্দ্র মনি ঋষির ছেলে।

ডিবির এসআই মোতালেব হোসেন বাংলানিউজকে এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্ততে আজ বেলা ১২টার দিকে মাদক কারবারি জোতিশ চন্দ্র মনি ঋষিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে কাপড়ের ২টি ব্যাগ জব্দ করা হয়। ব্যাগ তল্লাশি করে এর ভেতর থেকে বেশ কয়েকটি পলিথিনের থলিতে বাংলা মদ পাওয়া যায়। পলিব্যাগে ২০ লিটার মদ ছিল।  

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে আটক জোতিশ জানিয়েছেন, শহরের মাছবাজার সংলগ্ন সরকারি বাংলা মদের দোকানের ম্যানেজারের কাছ থেকে এসব মদ কিনেছেন তিনি।  

জোতিশ দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত জানিয়ে ডিবির এই এসআই বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)এর ২৪ এর(ক) ধারায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।