ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্রেনের নিচে যুবকের ঝাঁপ, দেহ হলো ছিন্নভিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
ট্রেনের নিচে যুবকের ঝাঁপ, দেহ হলো ছিন্নভিন্ন ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়

চাঁদপুর: চাঁদপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী ‘সাগরিকা’ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (৩ মার্চ) বিকেল পৌনে ৩টার দিকে চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের বঙ্গবন্ধু সড়ক লেভেল ক্রসিংয়ের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। ট্রেনের নিচে কাটা পড়ে তার দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। তবে তার গায়ে ব্লু রঙের টি শার্ট, জিন্সের কালো প্যান্ট এবং পায়ে বাদামি কালারের চামড়ার জুতা ছিল।

লেভেল ক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান শহীদ মজুমদার জানান, কোর্ট স্টেশন থেকে ট্রেনটি লেভেল ক্রসিং পার হওয়ার আগেই ওই যুবক কাটা পড়ে। ওই যুবকের পকেটে একটি মোবাইল, মানিব্যাগ ও দুটি সিম কার্ড পাওয়া গেছে। স্থানীয়রা ধারণা করছেন ওই যুবক আত্মহত্যার উদ্দেশে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে রেল পুলিশ গেছে। লাশ উদ্ধার করে থানায় আনা হবে। পরিচয় শনাক্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) জানানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে ঘটনার পর সাধারণ মানুষ জড়ো হয় এবং চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।