ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ছোট ভাইয়ের হত্যাকারী যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত বড়ভাই গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট| | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
ছোট ভাইয়ের হত্যাকারী যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত বড়ভাই গ্রেফতার গ্রেফতার বড় ভাই গিয়াস উদ্দিন বেপারী

বরিশাল: বরিশালে ছোট ভাই হত্যায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি বড় ভাইকে রায়ের দশ বছর পর গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার গিয়াস উদ্দিন বেপারী (৩৮) হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাহেরচর গ্রামের মৃত মজিবুল বেপারীর ছেলে।

শনিবার (২৫ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করে হিজলা থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান জানান, গ্রেফতার গিয়াসউদ্দিন বেপারী নদীতে মাছ শিকার করতেন। ২০০৭
সালে তার আপন ছোট ভাই জসীমউদ্দিন বেপারীকে নদীতে মাছ ধরতে নিয়ে যায়। পারিবারিক বিরোধ নিয়ে নদীতে দুই ভাইয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বড় ভাই ছোট ভাইয়ের হাত-পা বেঁধে ছোট নদীতে ফেলে হত্যা করে। এ ঘটনায় করা মামলায় ২০১৩ সালের ২৮ মার্চ
আদালত বড় ভাই গিয়াসউদ্দিন বেপারীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন। জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এএসআই মিজানুর রহমান আরও জানান, ছোট ভাইয়ের মরদেহ উদ্ধারের পর কেরানীগঞ্জ গিয়ে আত্মগোপন করেন গিয়াস। বর্তমানে কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকায় একটিনকোম্পানীর নৈশপ্রহরী পদে চাকরি করছিলেন। এছাড়াও ওই এলাকায় চায়ের দোকান রয়েছে তার। কিন্তু তার সেখানে আত্মগোপনের বিষয়ে কেউ জানতো না।

এএসআই মিজান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে শুক্রবার রাত ১০টার দিকে কেরানীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়েছে।

গিয়াসউদ্দিনকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।