ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ডলার প্রতারণার দায়ে গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
দিনাজপুরে ডলার প্রতারণার দায়ে গ্রেপ্তার ২

দিনাজপুর: দিনাজপুরের খানসামায় ডলার প্রতারণার সঙ্গে জড়িত থাকায় শেফাউল ইসলাম ওরফে ঠোঁটকাটা (৪৫) ও  আরিফুল ইসলাম (২৯) নামে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে গ্রেপ্তার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে বুধবার (৫ এপ্রিল) অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তার শেফাউল ইসলাম ওরফে ঠোঁটকাটা খানসামার আংগারপাড়া ইউনিয়নের মৃত তবির উদ্দিনের ছেলে। তার সহযোগী আরিফুল ইসলাম একই ইউনিয়নের আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, বুধবার (৫ এপ্রিল) দুপুরে খানসামার ভাবকী ইউনিয়নে এক ব্যক্তির সঙ্গে ডলার প্রতারণার সময় স্থানীয়রা আরিফুলকে আটক করে পুলিশে সোর্পদ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুল প্রতারণার কথা স্বীকার করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পার্শ্ববর্তী নীলফামারী উপজেলার জলঢাকা এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়াবাসা থেকে শেফাউল ইসলামকে আটক করা হয়। পরে প্রতারণার শিকার ব্যক্তিদের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

এ বিষয়ে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের আরিফুল তার দোষ স্বীকার করেছে। পরবর্তীতে আরিফুলের দেওয়া তথ্যের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় মূলহোতা শেফাউলকে আটক করা হয়। প্রতারণার শিকার ব্যক্তিরা তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাদের দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।