ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

যমুনায় নিখোঁজের ৩ দিন পর মিলল জেলের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
যমুনায় নিখোঁজের ৩ দিন পর মিলল জেলের মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালীতে যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে ডুবে যাওয়ার ৩ দিন পর মো. শওকত সরকার (৩০) নামে জেলের মরদেহ উদ্ধার করেছে স্বজনেরা।  

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে বাঘুটিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন যমুনা নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়।

 

এর আগে মঙ্গলবার (২৫ এপ্রিল) ভোর রাতে ভাই-ভাতিজাদের সঙ্গে মাছ ধরে ফেরার পথে বাঘুটিয়া ইউনিয়নের বিনানই এলাকায় নৌকা থেকে পড়ে পানিতে ডুবে যান তিনি। শওকত সরকার বিনানই গ্রামের শাহনূর সরকারের ছেলে।

বাঘুটিয়া  ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. আবুল কালাম মোল্লা জানান, পরিবারের তিন জন মিলে বাড়ির পাশের যমুনা নদীতে মাছ ধরতে যান শওকত। ফেরার পথে তিনি নৌকা থেকে পড়ে নিখোঁজ হন তিনি। পরে জাল দিয়ে কয়েক ঘণ্টা ধরে নদীর বিভিন্ন অংশে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। অপরদিকে ফায়ারা সার্ভিস সদস্যরা অভিযান চালিয়েও তার সন্ধান পায়নি।

শুক্রবার দুপুরে বাঘুটিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় যমুনা নদীতে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা স্বজনদের খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে।  

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।