ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে পরিবারের অগোচরে নিথর হলেন যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ১, ২০২৩
খিলগাঁওয়ে পরিবারের অগোচরে নিথর হলেন যুবক ফাইল ফটো

ঢাকা: পরিবারের সদস্যদের অগোচরে রুমের দরজা বন্ধ করে নিথর হলেন হুসাইন (২০) নামে এক যুবক। রাজধানীর খিলগাঁওয়ের পশ্চিম নন্দীপাড়ার একটি বাসা থেকে ওই যুবকের নিথর দেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১ মে) সকাল সাড়ে ১০টার দিকে নন্দীপাড়ার ২ নম্বর রোডের ১০৭৯ নম্বর একটি পুরাতন বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন জানান, হুসাইনের বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায়। তার বাবার নাম নূরনবী। রাজমিস্ত্রির কাজ করতেন হুসাইন।

তিনি আরও জানান, সকাল ১০টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে রুমের দরজা বন্ধ করে দেন তিনি। ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেলে তারাই দরজা ভেঙে ভেতরে ঢুকেন। এ সময় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। থানায় খবর দিলে ওই বাসায় গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ফাঁস দেওয়া হুসাইনের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে জানা গেলেও এর কারণ সম্পর্কে জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মে ০১, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।