ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মে ২১, ২০২৩
বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে

হবিগঞ্জ: বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় বসতে হয়েছে ছেলে সাজু আহমেদকে। হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বালিকা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বিজ্ঞান বিষয়ের পরীক্ষা দিয়েছে সে।

রোববার (২১ মে) উপজেলার তিন নম্বর দক্ষিণ-পূর্ব ইউনিয়নের জাতুকর্ণপাড়ায় এমন ঘটনা ঘটে।

পরীক্ষার্থীর সাজু আহমেদের বাবার নাম মো. আব্দুর রউফ (৬০)।

পরীক্ষা শেষে সাজু আহমেদ বাংলানিউজকে বলে, হলে গিয়ে কান্নায় বুক ফেটে যায়। অসুস্থ অবস্থায়ও বাবা আত্মীয়-স্বজন সবাইকে ফোন করে আমার জন্য দোয়া চান। আজ বাবা নেই বলে হাউমাউ করে কাঁদতে থাকে সে।

সাজু আহমেদের চাচা আব্দুর রব জানান, তার বড় ভাই আব্দুর রউফ জাতুকর্ণপাড়া চান্দের মহল্লার বাসিন্দা ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও হৃদযন্ত্রের সমস্যায় ভূগছিলেন।

গত শুক্রবার দুপুরে তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। হাসপাতালটির ইনসেন্টিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) দুইদিন চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

হবিগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ বলেন, দোয়া করি সাজু আহমেদ যেন লেখাপড়া শেষ করে বাবার স্বপ্ন পূরণ করতে পারে। সে যেন স্বাভাবিকভাবে পরীক্ষা দিতে পারে তার জন্য সংশ্লিষ্টদের খেয়াল রাখতে বলেছি।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মে ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।