ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভয় দেখিয়ে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
ভয় দেখিয়ে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে হাবিজ ওরফে হাবি মিয়া (৫৭) নামে এক বৃদ্ধ দিনমজুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শনিবার (৯ জুলাই) রাতে ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ।  

হাবি মিয়া ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের মৃত করম আলীর ছেলে।  

পুলিশ ও ভুক্তভোগী শিশুর পরিবার জানায়, ভুক্তভোগী শিশুর মা জীবিকার তাগিদে প্রবাসে রয়েছেন। বাড়িতে বাবা ও ভাইয়ের সঙ্গে ঘোড়াশাল পৌর এলাকার ভাড়ারিয়া পাড়ায় আলুর টেকে বসবাস করেন শিশু। গত ২৭ জুন মঙ্গলবার বিকেলে তাদের বাড়ির পাশের একটি টেকে ওই শিশু মেয়েকে একা দেখতে পায় হাবি মিয়া। এসময় তার বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। একইভাবে পরের দিন ২৮ জুন সন্ধ্যা রাতে পুনরায় তাকে ধর্ষণ করে। পরে শিশুটি কিছুটা অসুস্থ হয়ে পড়ে। তার বাবা ধর্ষণের আলামত পেয়ে মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করলে হাবি মিয়া তাকে ভয় দেখিয়ে ধর্ষণ করে বলে জানায়।  

পরে শনিবার রাতে শিশুটির বাবা হাবি মিয়াকে আসামি করে শিশু ও নারী নির্যাতন আইনে তার বিরুদ্ধে  পলাশ থানায় মামলা দায়ের করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, ভুক্তভোগী শিশুর বাবা হাবি মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলে সঙ্গে সঙ্গেই আমরা ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি।

বাংলাদেশ সময়:০৯৩০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।