ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী দম্পতি আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
রাজধানীতে অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী দম্পতি আহত ফাইল ফটো

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী আহত হয়েছেন। আহতরা হলেন মতিউর রহমান (৩৫) ও তার স্ত্রী জাকিয়া খাতুন (২৮)।

শুক্রবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

আহত জাকিয়া জানান, তারা থাকেন গাজীপুরের কালীগঞ্জে। তার স্বামী একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। তবে জাকিয়া এলজিইডিতে একটি নিয়োগ পরীক্ষার জন্য সকালে স্বামীর মোটরসাইকেলে করে ঢাকায় আসেন। ডেমরার রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজে বেলা ১১টা থেকে পরীক্ষা হওয়ার কথা। হানিফ ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হন। তবে কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা কিছুই মনে নেই তার।

এদিকে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান আলী জানান, সকাল সাড়ে ১০টার দিকে হানিফ ফ্লাইওভারের ওপরে যাত্রাবাড়ী থানার পাশে কোন অজ্ঞাত যানবাহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। আর আহতদের ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

তবে তাদেরক হাসপাতালে নিয়ে যাওয়া খাদিজা বেগম নামে এক পথচারী জানান, সিএনজি অটোরিকশা মোটরসাইকেলটিতে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত পান মতিউর আর তার স্ত্রী জাকিয়া কোমড়ে আঘাত পান। সঙ্গে সঙ্গে তিনি তাদের হাসপাতালে নিয়ে আসেন।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।